WB BJP: সুকান্তের ডাকা দলীয় বৈঠকে গরহাজির দিলীপ-শুভেন্দু, জল্পনা শুরু বিজেপির অন্দরে

People's Reporter: দুপুর ১১ টা থেকে শুরু হয় সেই বৈঠক। বিজেপি সূত্রে জানা গিয়েছে, সোমবার রাতে শুভেন্দু এবং দিলীপ কলকাতাতেই ছিলেন। দিলীপ সকালেই চলে যান গঙ্গাসাগরে। আর দুপুরের পরে শুভেন্দু যান দেগঙ্গায়।
শুভেন্দু অধিকারী, সুকান্ত মজুমদার ও দিলীপ ঘোষ
শুভেন্দু অধিকারী, সুকান্ত মজুমদার ও দিলীপ ঘোষ

আসন্ন লোকসভা নির্বাচন। তার আগে বিজেপির কেন্দ্রীয় নেতৃত্বের নির্দেশে মঙ্গলবার ছিল রাজ্যের নির্বাচন পরিচালন কমিটির প্রথম বৈঠক। সেই বৈঠকেই গরহাজির শুভেন্দু অধিকারী ও দিলীপ ঘোষ। যা নিতে তৈরি হয়েছে জল্পনা। বিজেপি সূত্রে জানা গিয়েছে শতাধিক সদস্য নিয়ে তৈরি নির্বাচন পরিচালন কমিটিতে গুরুত্বপূর্ণ দায়িত্বেই রয়েছেন শুভেন্দু ও দিলীপ। 

বিজেপি সূত্রে খবর, আসন্ন লোকসভায় বিজেপির লক্ষ্য ৪০০ টিরও বেশি আসন। বাংলা থেকে টার্গেট নেওয়া হয়েছে ৩৫ আসনের। সেই লক্ষ্যে অতীতে রাজ্যে একযোগে এসেছেন স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ ও বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডা। তাঁদের নির্দেশ মতোই গঠিত হয়েছে নির্বাচন পরিচালন কমিটি।

বিজেপি সূত্রে আগেই জানানো হয়েছিল ৯ জানুয়ারি দলীয় বৈঠকের কথা। মঙ্গলবার দুপুর ১১ টা থেকে শুরু হয় সেই বৈঠক। বিজেপি সূত্রে জানা গিয়েছে, সোমবার রাতে শুভেন্দু এবং দিলীপ কলকাতাতেই ছিলেন। দিলীপ সকালেই চলে যান গঙ্গাসাগরে। আর দুপুরের পরে শুভেন্দু যান দেগঙ্গায়।

দলীয় সূত্রে খবর, আগে থেকেই দুই নেতার কর্মসূচিতে যোগ দেওয়ার কথা ছিল। সেই জন্যই তাঁরা বৈঠকে থাকতে পারেননি। যদিও দলেরই একটি অংশ বলছে, শুভেন্দু দেগঙ্গায় যাওয়ার আগে কিছুক্ষণের জন্য হলেও বৈঠকে আসতেই পারতেন। অন্য দিকে, দিলীপের গঙ্গাসাগর যাত্রা মূলত ভ্রমণের উদ্দেশ্যেই। যার জন্য মঙ্গলবারের পরিবর্তে যে কোনও দিন বাছতেই পারতেন।

GOOGLE NEWS-এ Telegram-এ আমাদের ফলো করুন। YouTube -এ আমাদের চ্যানেল সাবস্ক্রাইব করুন।

Related Stories

No stories found.
logo
People's Reporter
www.peoplesreporter.in