রাজ‍্যপাল-যোগের অভিযোগের পরই গ্রেফতার দেবাঞ্জনের দেহরক্ষী, কত লোকই রাজভবনে যান - দিলীপ

ভুয়ো ভ‍্যাকসিনকান্ডে মূল অভিযুক্ত দেবাঞ্জন দেবের দেহরক্ষীর সাথে রাজ‍্যপালের ছবি প্রকাশ‍্যে আসার পর দেহরক্ষীকে গ্রেফতার করলো পুলিশ। গতকাল রাতে ওই নিরাপত্তারক্ষীকে গ্রেফতার করে স্পেশাল ইনভেস্টিগেশন টিম
রাজ‍্যপাল-যোগের অভিযোগের পরই গ্রেফতার দেবাঞ্জনের দেহরক্ষী, কত লোকই রাজভবনে যান - দিলীপ
ছবি - তৃণমূল কংগ্রেসের অফিসিয়াল ফেসবুক পেজ-এর সৌজন্যে

ভুয়ো ভ‍্যাকসিনকান্ডে মূল অভিযুক্ত দেবাঞ্জন দেবের দেহরক্ষীর সাথে রাজ‍্যপালের ছবি প্রকাশ‍্যে আসার পরই সেই দেহরক্ষীকে গ্রেফতার করলো পুলিশ। গতকাল রাতে অরবিন্দ বৈদ‍্য ওরফে মিঠু নামের ওই নিরাপত্তারক্ষীকে গ্রেফতার করে স্পেশাল ইনভেস্টিগেশন টিম।

গত চারদিন ধরেই অরবিন্দকে দফায় দফায় লালবাজারে ডেকে জেরা করছিল পুলিশ। পুলিশ সূত্রে খবর, তাঁর বয়ানে একাধিক অসঙ্গতি রয়েছে। ষড়যন্ত্র ও অপরাধে সাহায্যের অভিযোগে গ্রেফতার করা হয়েছে তাঁকে।

পুলিশের সন্দেহ, টিকা কান্ডে মূল অভিযুক্ত দেবাঞ্জন দেবের কার্যকলাপের সাথে যোগাযোগ রয়েছে অরবিন্দের। কোনো কোনো ক্ষেত্রে সক্রিয় ভূমিকাও ছিল তাঁর। যদিও পুলিশের কাছে অরবিন্দ নিজেকে বারবার নির্দোষ দাবি করেছেন।

প্রসঙ্গত, গতকালই অরবিন্দ বৈদ‍্যের সাথে রাজ‍্যপাল জগদীপ ধনখড়ের একটি ছবি দেখিয়ে তৃণমূল সাংসদ সুখেন্দু শেখর রায় দাবি করেছেন, দেবাঞ্জনের দেহরক্ষীর নিয়মিত রাজভবনে যাতায়াত ছিল। দেবাঞ্জনেরও রাজ‍্যপালের সাথে যোগাযোগ রয়েছে।

এই প্রসঙ্গে বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ বলেন, রাজ‍্যপালের কাছে তো কত লোকই যান। কেন গিয়েছিলেন, কোন দিনের ছবি এটা সে বিষয়ে খোঁজ নেওয়া উচিত। দরকার হলে তদন্তের জন্য বিশেষ দল গঠন করুক রাজ‍্য সরকার।

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in