মিঠুন চক্রবর্তীর বিরুদ্ধে উস্কানিমূলক মন্তব্যের অভিযোগ - তদন্তের অগ্রগতির রিপোর্ট তলব আদালতের

গত ৭ মার্চ ব্রিগেডে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সমাবেশে আনুষ্ঠানিকভাবে বিজেপিতে যোগ দেন অভিনেতা মিঠুন চক্রবর্তী। সভামঞ্চেই নিজের জনপ্রিয় ছবির সংলাপ আউরে তিনি বলেন, "আমি জাত গোখরো। এক ছোবলেই ছবি।"
মিঠুন চক্রবর্তী
মিঠুন চক্রবর্তীফাইল ছবি

উস্কানিমূলক মন্তব্য করার অভিযোগে মিঠুন চক্রবর্তীর বিরুদ্ধে দায়ের হওয়া মামলার তদন্তের অগ্রগতি নিয়ে পুলিশের কাছে রিপোর্ট চাইলো আদালত। মানিকতলা থানার পুলিশ এই মামলার তদন্ত করছে। আগামী ১ জুনের মধ্যে রিপোর্ট জমা দিতে বলা হয়েছে মানিকতলা থানার পুলিশকে।

শুক্রবার শিয়ালদহ সিজেএম কোর্টের বিচারক এই মামলার অগ্রগতি সংক্রান্ত রিপোর্ট চেয়েছেন। আগামী ১ জুন ফের এই মামলার শুনানি হবে।

প্রসঙ্গত, গত ৭ মার্চ ব্রিগেডে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সমাবেশে আনুষ্ঠানিকভাবে বিজেপিতে যোগ দেন অভিনেতা মিঠুন চক্রবর্তী। সভামঞ্চেই নিজের জনপ্রিয় ছবির সংলাপ আউরে তিনি বলেন, "আমি জাত গোখরো। এক ছোবলেই ছবি।" এরপর একাধিক জনসভায় নিজের ছবির জনপ্রিয় সংলাপগুলো বলেছেন তিনি। যেমন - "মারবো এখানে, লাশ পড়বে শ্মশানে।"

গত ৬ মে মিঠুন চক্রবর্তীর বিরুদ্ধে উস্কানিমূলক মন্তব্য দেওয়ার অভিযোগে মানিকতলা থানায় অভিযোগ দায়ের করে উত্তর কলকাতা যুব তৃণমূল। শাসকদলের অভিযোগ, ভোট প্রচার সময় মিঠুন চক্রবর্তীর এইসব মন্তব্য নির্বাচন পরবর্তী হিংসাতে ইন্ধন যুগিয়েছে। একজন তারকা হিসেবে তাঁর এই মন্তব্যকে দায়িত্বজ্ঞানহীন বলেও উল্লেখ করা হয়েছে।

GOOGLE NEWS-এ Telegram-এ আমাদের ফলো করুন। YouTube -এ আমাদের চ্যানেল সাবস্ক্রাইব করুন।

Related Stories

No stories found.
logo
People's Reporter
www.peoplesreporter.in