কোকেন কান্ড: বিজেপি নেতাকে ডাক কলকাতা পুলিশের, তলব এড়ালেন রাকেশ সিং

আজ বিকেল ৪টে তাঁকে হাজিরা দিতে বলা হয়েছে। যদিও সূত্রের খবর, আজ হাজিরা দেবেন না রাকেশ সিং। বদলে তাঁর আইনজীবী আজ বিকেল ৪টেয় লালবাজারে যাবেন।
কোকেন কান্ড: বিজেপি নেতাকে ডাক কলকাতা পুলিশের, তলব এড়ালেন রাকেশ সিং
পামেলা গোস্বামী ও রাকেশ সিংফাইল ছবি, সৌজন্য দ্য কুইন্ট

সোমবার মাদক পাচার কাণ্ডে বিজেপি নেতা রাকেশ সিংকে সিআরপিসি ১৬০ ধারায় সাক্ষী হিসেবে ডেকে পাঠাল কলকাতা পুলিশ। আজ বিকেল ৪টে তাঁকে হাজিরা দিতে বলা হয়েছে। যদিও সূত্রের খবর, আজ হাজিরা দেবেন না রাকেশ সিং। তাঁর বদলে তাঁর আইনজীবী আজ বিকেল ৪টেয় লালবাজারে যাবেন। রাকেশ সিং আজ দিল্লি যাচ্ছেন বলে জানা গেছে।

গত ২০ ফেব্রুয়ারি আদালতে তোলার সময় মাদক পাচারে জড়িত সন্দেহে আটক বিজেপি যুবনেত্রী পামেলা গোস্বামী কৈলাস বিজয়বর্গীয় ঘনিষ্ঠ নেতা রাকেশ সিংয়ের নাম তোলেন। নেত্রীর অভিযোগ, প্রতিহিংসা থেকে ওই নেতা তাঁকে ফাঁসিয়েছেন। তাঁকে গ্রেফতার করার দাবিও জানান তিনি।

সোমবার কলকাতা পুলিশের গোয়েন্দা বিভাগ তদন্তভার নিয়ে রাকেশ সিংকে তলব করে। ওইদিনই অবশ্য লালবাজারে ই-মেল করে রাকেশ সিং লিখেছেন, কীভাবে পুলিশি হেফাজতে থাকা বিচারাধীন অভিযুক্ত প্রকাশ্যে তাঁর নাম তুলল। পাশাপাশি তিনি পুলিশকে সবরকম সাহায্য করবেন বলে জানিয়ে উল্লেখ করেছেন যে পামেলার সঙ্গে গত দেড় বছর ধরে তাঁর কোনও যোগাযোগ নেই।

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in