কয়লা পাচার কাণ্ডে রুজিরাকে তলব ইডির, আজই সিজিও কমপ্লেক্সে হাজিরার নির্দেশ

কয়লা পাচার কাণ্ডে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের স্ত্রী রুজিরা বন্দ্যোপাধ্যায়কে তলব করলো ইডি। আজই সিজিও কমপ্লেক্সে হাজিরা দেওয়ার নির্দেশ দেওয়া হয়েছে তাঁকে।
কয়লা পাচার কাণ্ডে রুজিরাকে তলব ইডির, আজই সিজিও কমপ্লেক্সে হাজিরার নির্দেশ
অভিষেক বন্দ্যোপাধ্যায় ও স্ত্রী রুজিরা বন্দ্যোপাধ্যায়ফাইল ছবি সংগৃহীত

কয়লা পাচার কাণ্ডে কয়েকদিন আগে সিবিআইয়ের ম্যারাথন জেরার মুখে পড়তে হয়েছিল তাঁকে। এবার তলব পাঠালো ইডি। কয়লা পাচার কাণ্ডে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের স্ত্রী রুজিরা বন্দ্যোপাধ্যায়কে তলব করলো ইডি। আজই সিজিও কমপ্লেক্সে হাজিরা দেওয়ার নির্দেশ দেওয়া হয়েছে তাঁকে। জানা গেছে ইতিমধ্যেই ইডি অফিসে হাজিরা দিয়েছেন তিনি। নিজের ছোট সন্তানকে নিয়ে সেখানে হাজিরা দিয়েছেন তিনি বলে জানা গেছে।

ইডি সূত্রে খবর, বুধবার নোটিশ পাঠানো হয়েছিল রুজিরা বন্দ্যোপাধ্যায়কে। বৃহস্পতিবার হাজিরা দিতে বলা হয়েছে তাঁকে। জিজ্ঞাসাবাদের জন্য দিল্লি থেকে ইডির বিশেষ আধিকারিকরা কলকাতায় পৌঁছেছেন বলে জানা গেছে। এই হাজিরার জন্য কড়া নিরাপত্তার ব্যবস্থা করা হয়েছে সিজিও কমপ্লেক্সে। চেকিং ছাড়া কর্মীদেরও ভেতরে প্রবেশ করতে দেওয়া হচ্ছে না বলে জানা গেছে।

গত ১৪ জুন বাড়িতে এসে দু দফায় দীর্ঘ প্রায় সাড়ে সাত ঘণ্টা ধরে রুজিরাকে জিজ্ঞাসাবাদ করেছিলেন সিবিআই আধিকারিকরা। বেআইনি অর্থ পাচারের সাথে তাঁর যোগ রয়েছে বলে জানা গেছে।

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in