ভোট পরবর্তী হিংসা মামলায় ফের অনুব্রতকে তলব সিবিআইয়ের
অনুব্রতফাইল চিত্র

ভোট পরবর্তী হিংসা মামলায় ফের অনুব্রতকে তলব সিবিআইয়ের

সম্প্রতি বীরভূমে ভোট পরবর্তী হিংসার ব্যাপারে বিভিন্ন ঘটনার জেরে অনুব্রত মণ্ডলকে জিজ্ঞাসাবাদ করে বয়ান নথিভুক্ত করার জন্যই তাঁকে ডাকা হয়েছে।

ভোট পরবর্তী হিংসা মামলায় আরও একবার তৃণমূল নেতা অনুব্রত মণ্ডলকে হাজিরা দেওয়ার নির্দেশ দিল কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা CBI। আগামীকাল ২ জুন (বৃহস্পতিবার) বেলা ১২টায় সল্টলেকের সিজিও কমপ্লেক্সে তাঁকে হাজিরা দিতে বলা হয়েছে।

সিবিআই সূত্রের খবর, বীরভূমে ভোট পরবর্তী হিংসার বিভিন্ন ঘটনায় অনুব্রত মণ্ডলকে জিজ্ঞাসাবাদ করে বয়ান নথিভুক্ত করার জন্যই তাঁকে ডাকা হয়েছে। এর আগে বহুবার ভোট পরবর্তী হিংসা মামলায় অনুব্রতকে তলব করেছিল সিবিআই। অসুস্থতার কারণে হাজিরা এড়িয়ে যান তিনি।

এর আগে গত ২৪ মে ভোট পরবর্তী হিংসা মামলায় অনুব্রতকে তলব করেছিল সিবিআই। সেই হাজিরা এড়িয়ে যান তিনি। এই প্রসঙ্গে অনুব্রত মণ্ডলের আইনজীবী সঞ্জীব দাঁ সিবিআইকে চিঠি লিখে জানিয়েছিলেন, শারীরিকভাবে এখনও অসুস্থ অনুব্রত মণ্ডল। চিকিৎসকরা তাঁকে আরও ১৫ দিন বিশ্রাম নিতে বলেছেন। তাই কোনো মামলায় সিবিআই দপ্তরে হাজিরা দিতে পারবেন না তিনি। সুস্থ হলেই হাজিরা দেবেন।

তাই এবার অনুব্রত মণ্ডল সিবিআই দপ্তরে হাজিরা দেবেন কিনা তা নিয়ে প্রশ্ন উঠছে।

ভোট পরবর্তী হিংসা মামলা ছাড়াও গরু পাচার মামলাতেও অনুব্রতকে একাধিকবার তলব করেছে সিবিআই। এই মামলায় এখনও পর্যন্ত একবার সিবিআই দপ্তরে হাজিরা দিয়েছেন তিনি। টানা ৪ ঘন্টা ধরে জেরা করা হয় তাঁকে। দীর্ঘক্ষণ জেরার পর সিবিআই দপ্তর থেকে বেরিয়ে সোজা SSKM হাসপাতালে চলে যান তিনি। এরপর বোলপুরে ফিরে তিনি নিজের অনুরাগীদের জানান যে তিনি সম্পূর্ণ সুস্থ আছেন।

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in