বিজেপির পরিবর্তন যাত্রার রথে হামলার অভিযোগ

ফুলবাগান থানার মদতেই এই হামলা বলে অভিযোগ করে রাজ্য বিজেপির সম্পাদক সব্যসাচী দত্ত বলেন, ‘পুলিশের মদতেই এই হামলা করেছে তৃণমূল গুন্ডারা। কমিশনকে সব জানাব।’
বিজেপির পরিবর্তন যাত্রার রথে হামলার অভিযোগ
ভাঙচুর করা হয় পরিবর্তন যাত্রা ও প্রচারের ট্যাবলো গাড়িগুলোতেছবি সংগৃহীত

বিজেপির পরিবর্তন যাত্রার রথ ভাংচুরের অভিযোগ উঠল তৃণমূলের বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে শুক্রবার রাতে মানিকতলা কাদাপাড়া এলাকায়। নির্বাচনী নির্ঘণ্ট প্রকাশের দিন এই ধরনের ঘটনা এলাকায় চাঞ্চল্য ছড়িয়েছে। বিজেপির প্রচার গাড়ি ও সামগ্রী রাখার জন্য ওই এলাকায় একটি গুদাম ভাড়া নেওয়া হয়। সেখানেই ভাঙচুর চালানো হয় বলে অভিযোগ তৃণমূল আশ্রিত দুষ্কৃতীদের বিরুদ্ধে। গাড়িগুলির মধ্যে থাকা এলইডি স্ক্রিন, মোবাইল ও ল্যাপটপ চুরি করা হয়েছে বলে অভিযোগ গেরুয়া শিবিরের। ভাঙচুর করা হয় পরিবর্তন যাত্রা ও প্রচারের ট্যাবলো গাড়িগুলোতে। অভিযোগ, বাধা দিতে গেলে আক্রান্ত হন গুদামের নিরাপত্তা রক্ষী, গাড়ির চালক, খালাসি-সহ বেশ কয়েকজন।

খবর পেয়ে ঘটনাস্থলে যায় ফুলবাগান থানার পুলিশ। তৃণমূলের বিরুদ্ধে লিখিত অভিযোগও দায়ের করেছে বিজেপি। সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখে দুষ্কৃতীদের খোঁজ চালাচ্ছে পুলিশ।

ফুলবাগান থানার মদতেই এই হামলা বলে অভিযোগ করে রাজ্য বিজেপির সম্পাদক সব্যসাচী দত্ত বলেন, ‘পুলিশের মদতেই এই হামলা করেছে তৃণমূল গুন্ডারা। কমিশনকে সব জানাব।’ বিজেপি নেতা অমিত মালব্য টুইটে লিখেছেন, বাংলার মানুষ এর বিরুদ্ধে জবাব দেবে।

অভিযোগ অস্বীকার করে তৃণমূল নেতা সৌগত রায়ের প্রশ্ন, এই হামলার ঘটনার সঙ্গে কেন তৃণমূলকে জড়ানো হচ্ছে।

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in