NRS হাসপাতালের মর্গে হোমগার্ডকে চড় BJP নেতার, 'ঠিক করেছেন', মন্তব্য দিলীপ ঘোষের

বিজেপি কর্মী অভিজিৎ সরকারের দেহ সৎকারকে কেন্দ্র করে উত্তেজনা ছড়ালো এনআরএস হাসপাতালের মর্গে। মর্গের হোমগার্ডকে চড় মারার অভিযোগ উঠলো এক বিজেপি নেতা দেবদত্ত মাজির বিরুদ্ধে।
NRS হাসপাতালের মর্গে হোমগার্ডকে চড় BJP নেতার, 'ঠিক করেছেন', মন্তব্য দিলীপ ঘোষের
দিলীপ ঘোষছবি সংগৃহীত

বিজেপি কর্মী অভিজিৎ সরকারের দেহ সৎকারকে কেন্দ্র করে উত্তেজনা ছড়ালো এনআরএস হাসপাতালের মর্গে। মর্গের হোমগার্ডকে চড় মারার অভিযোগ উঠলো এক বিজেপি নেতার বিরুদ্ধে। বিজেপি নেতার এই কাজকে সমর্থন করেছেন রাজ‍্য বিজেপির সভাপতি দিলীপ ঘোষ।

গত ২ মে ভোট পরবর্তী হিংসার বলি হয়েছিলেন কাঁকুড়গাছির বিজেপি কর্মী অভিজিৎ সরকার। চার মাস এনআরএস হাসপাতালে মর্গে ছিল রাখা ছিল তাঁর মৃতদেহ। আদালতের নির্দেশে আজ মৃতদেহ সৎকারের জন্য তা নিতে মর্গে যান বিজেপি নেতা দেবদত্ত মাজি সহ আরো বেশ কয়েকজন। মর্গ থেকে মৃতদেহ বের করার সময় এনওসি নিয়ে পুলিশের সাথে বচসা শুরু হয় তাঁর। তখন এক হোমগার্ডকে চড় মারেন বিজেপি নেতা দেবদত্ত মাজি। এই ঘটনায় তীব্র উত্তেজনা সৃষ্টি হয়।

প্রথমে দেবদত্ত মাজি দাবি করেন তিনি চড় মারেননি। কিন্তু সংবাদমাধ্যমের ক‍্যামেরায় তাঁকে চড় মারতে দেখা গিয়েছে। তখন তিনি দাবি করেন, পুলিশ‌ অসহযোগিতা করেছিল। তাই বাধ‍্য হয়ে চড় মেরেছেন তিনি।

এই চড় কান্ডে দেবদত্তর পাশেই দাঁড়িয়েছে দিলীপ ঘোষ। তিনি বলেছেন, 'সরকারের গালে থাপ্পড় মারা উচিত। হোমগার্ডকে মেরেছেন, ঠিক করেছেন।'

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in