লক আপে পুলিশকে মারধোর-হুমকির অভিযোগ মাদক কান্ডে ধৃত বিজেপি নেতার বিরুদ্ধে, অভিযোগ অস্বীকার রাকেশের
বিজেপি নেতা রাকেশ সিংহফাইল ছবি সংগৃহীত

লক আপে পুলিশকে মারধোর-হুমকির অভিযোগ মাদক কান্ডে ধৃত বিজেপি নেতার বিরুদ্ধে, অভিযোগ অস্বীকার রাকেশের

লকআপেই পুলিশকর্মীকে মারধরের অভিযোগ উঠলো মাদক মামলায় গ্রেফতার হওয়া বিজেপি নেতা রাকেশ সিংহের বিরুদ্ধে। এই নিয়ে হেয়ার স্ট্রিট থানায় রাকেশ সিংহের বিরুদ্ধে ফের অভিযোগ দায়ের করা হয়েছে। অভিযোগে পুলিশকর্মীকে মারধর, হুমকি দেওয়া এবং সরকারি কাজে বাধা দেওয়ার উল্লেখ করা হয়েছে।

যদিও রাকেশের আইনজীবীর দাবি এগুলো 'সাজানো' ঘটনা। তিনি রাকেশকে জামিন দেওয়ার দাবি জানান বিচারকের কাছে। কিন্তু বিচারক সেই দাবি খারিজ করে দিয়ে ১৯ মার্চ পর্যন্ত রাকেশ‌ সিংহের জেল হেফাজতের নির্দেশ দিয়েছেন।

মাদক মামলায় রাকেশ সিংহের গ্রেফতারি নিয়ে বৃহস্পতিবার ব‍্যাঙ্কশাল আদালতে শুনানি ছিল। আদালতে সরকারি আইনজীবী বিচারককে জানান, পুলিশ হেফাজতে থাকাকালীন এক পুলিশকর্মীকে মারধোর করেছেন রাকেশ। এক তদন্তকারী অফিসারকেও জলের বোতল ছুঁড়ে মেরেছেন।

এদিন সশরীরেই আদালতে উপস্থিত ছিলেন রাকেশ সিংহ। আদালতে প্রবেশের সময় মাদক মামলার প্রধান অভিযুক্ত পামেলা গোস্বামীর বিরুদ্ধে ক্ষোভ উগরে দেন তিনি এবং আদালত থেকে বেরোনোর সময় পুলিশের বিরুদ্ধে ক্ষোভ উগরে দেন তিনি। তাঁর কথায়, তিনি যাতে কোনোভাবেই প্রার্থী হতে না পারেন, তাঁর জন্য চক্রান্ত করে তাঁকে ফাঁসানো হয়েছে।

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in