হবু শিক্ষকদের কাছ থেকে ফী নিয়েছি প্রমাণ করতে পারলে ওকালতি ছেড়ে দেব - বিকাশ রঞ্জন ভট্টাচার্য

উল্লেখ্য, সোশ্যাল মিডিয়ায় গত কয়েকদিন ধরেই একটি টেক্সট ঘুরে বেড়াচ্ছে। যেখানে দাবি করা হয়েছে, চাকরিপ্রার্থীদের মামলা লড়ার জন্য বিকাশ রঞ্জন ভট্টাচার্য ১ কোটি ৫৫ লক্ষ টাকা ফিজ নিয়েছেন।
বিকাশ রঞ্জন ভট্টাচার্য
বিকাশ রঞ্জন ভট্টাচার্য ছবি - নিজস্ব চিত্র

‘কেউ যদি প্রমাণ করতে পারেন আন্দোলনকারী হবু শিক্ষকদের কাছ থেকে আমি এক টাকাও ফী নিয়েছি, তাহলে ওকালতি ছেড়ে দেব’। রবিবার পিপলস রিপোর্টারের প্রতিনিধিকে একথা জানিয়েছেন সিপিআই(এম) সাংসদ বিকাশরঞ্জন ভট্টাচার্য।

উল্লেখ্য, সোশ্যাল মিডিয়ায় গত কয়েকদিন ধরেই একটি টেক্সট ঘুরে বেড়াচ্ছে। যেখানে দাবি করা হয়েছে, চাকরিপ্রার্থীদের মামলা লড়ার জন্য বিকাশ রঞ্জন ভট্টাচার্য ১ কোটি ৫৫ লক্ষ টাকা ফিজ নিয়েছেন। যে প্রসঙ্গে এদিন যোগাযোগ করা হয় আইনজীবী বিকাশ রঞ্জন ভট্টাচার্যের সঙ্গে।

এই প্রসঙ্গে বিকাশবাবু বলেন, ওরা আসলে ভয় পেয়েছে। তাই এত বড়ো দুর্নীতিতে রাজনীতির রঙ দিচ্ছে। তিনি আরও বলেন, কুণাল নিজে স্ক্যামে অভিযুক্ত। ওর মুখে এত কথা মানায় না।

এদিন সিপিআইএম সাংসদ বলেন, অভিষেক এতদিন পর চেষ্টা করছেন কেন? পার্থ ধরা পড়ার পরে? আমার চ্যালেঞ্জ, ওরা সরে গেলে মেধাভিত্তিক নিয়োগ করতে বেশি সময় লাগবে না। ওরা চাইছে এই দুর্নীতিতে চাকরিপ্রার্থীরা ঘুরতে থাকুক। তা হতে দেব না। এই জট কাটাতে বেশি সময় লাগবে না।

প্রসঙ্গত, শনিবারই পিপলস রিপোর্টারের পক্ষ থেকে চাকরিপ্রার্থীদের সঙ্গে যোগাযোগ করা হয়েছিল। ৫০৩ দিন ধরে অবস্থানরত চাকরিপ্রার্থীদের পক্ষ থেকে জানানো হয়, কাউন্সেলিং-এর নোটিশ না দেওয়া পর্যন্ত আমাদের আন্দোলন চলবে। আমরা দ্রুত নিয়োগ চাই। হাইকোর্টে প্রমাণ হয়েছে দুর্নীতি হয়েছে। আমরা দুর্নীতির বিচার চাই। তাঁরা আরও বলেন, আমাদের সঙ্গে আলোচনায় বসার জন্য কোনো যোগাযোগ করা হয়নি। আমরা তা চাইছিও না। আমাদের আন্দোলন ভেঙে দেবার জন্য অন্যদের কাজে লাগানো হচ্ছে। চাকরিপ্রার্থীদের দাবি, গোপন বৈঠক মানছি না। মানবো না।

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in