পলিটিক্যাল টুরিস্ট, এরকম লোককে রাস্তায় কিনতে পাওয়া যায় - বাবুলকে কড়া আক্রমণ দিলীপের

বাবুল সুপ্রিয় পলিটিক্যাল ট‍্যুরিস্ট। এরকম লোককে রাস্তায় কিনতে পাওয়া যায়। তাঁরা আসে আর যায়। আমরাও নিয়ে এসেছিলাম নির্বাচনের আগে। এভাবেইই বাবুল সুপ্রিয়কে আক্রমণ করলেন দিলীপ ঘোষ।
পলিটিক্যাল টুরিস্ট, এরকম লোককে রাস্তায় কিনতে পাওয়া যায় - বাবুলকে কড়া আক্রমণ দিলীপের
বাবুল সুপ্রিয় এবং দিলীপ ঘোষফাইল ছবি

বাবুল সুপ্রিয় পলিটিক্যাল ট‍্যুরিস্ট। এরকম লোককে রাস্তায় কিনতে পাওয়া যায়। তাঁরা আসে আর যায়। আমরাও নিয়ে এসেছিলাম নির্বাচনের আগে। পদ্মশিবির ছেড়ে জোড়াফুল শিবিরে যাওয়ায় বাবুল সুপ্রিয়কে এভাবে আক্রমণ করলেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ।

রবিবারের সকালে ভবানীপুর উপনির্বাচনে বিজেপি প্রার্থী প্রিয়ঙ্কা টিবরেওয়ালের হয়ে চেতলা বাজারে প্রচারে যান বিজেপি রাজ্য সভাপতি। সেখানেই সাংবাদিকদের মুখোমুখি হয়ে একথা বলেন তিনি।

তিনি আরো বলেন, উনি (বাবুল সুপ্রিয়) বিজেপিতে এসেও কাউকে ধাক্কা দিতে পারেননি, ওনার যাওয়াও দলের কাছে কোনো ধাক্কা নয়। যাঁরা রক্ত দিয়ে বিজেপিকে দাঁড় করিয়েছেন, নির্বাচনের পর অত‍্যাচারিত হয়েছেন, তাঁরাই দলের সম্পদ। তাঁরা আছেন এবং সবসময় থাকবেন।

তাঁর কথায়, গতকাল বৃষ্টির পূর্বাভাস থাকলেও, বাবুলের দলবদল নিয়ে আগাম কোনো খবর ছিল না দলের কাছে। দলে বা উপনির্বাচনে এই দলবদলের প্রভাব পড়বে না বলে দাবি করেছেন তিনি।

এদিন চেতলায় দলীয় প্রার্থীর হয়ে প্রচারে এসে চায়ের আসরে যোগ দেন দিলীপ ঘোষ। এরপর শেক্সপিয়র সরণিতে প্রচার করেন তিনি।

গতকাল তৃণমূলের সর্বভারতীয় সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়ের হাত ধরে তৃণমূলে যোগ দেন প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রী বাবুল সুপ্রিয়। গতকালই এই বিষয়ে বিজেপির রাজ‍্য সভাপতির প্রতিক্রিয়া জানতে চাওয়া হয়েছিল। যা বলবে দল বলবে বলে তখন কোনো প্রতিক্রিয়া দেননি তিনি। কিন্তু আজ চুপ না থেকে বাবুলকে আক্রমণ করেন তিনি।

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.