Anubrata Mandal: হাসপাতাল থেকে ছাড়া পেতেই অনুব্রতকে তলব CBI-এর, আজ বিকেলেই দিতে হবে হাজিরা

অনুব্রতকে বেশ কয়েকদিন বিশ্রামে থাকার পরামর্শ দিয়েছেন চিকিৎসকরা। চার সপ্তাহ 'বেড রেস্টে' থাকতে বলা হয়েছে। তবে চিকিৎসকদের দেওয়া এই 'রক্ষাকবচ' থাকা সত্ত্বেও তাঁকে তলব করলো সিবিআই।
Anubrata Mandal: হাসপাতাল থেকে ছাড়া পেতেই অনুব্রতকে তলব CBI-এর, আজ বিকেলেই দিতে হবে হাজিরা
অনুব্রত মন্ডলফাইল ছবি- সংগৃহীত

SSKM থেকে ছাড়া পেতেই অনুব্রত মণ্ডলেকে ডেকে পাঠালো সিবিআই। সূত্রের খবর আজই বিকেল সাড়ে ৫ টার মধ্যে নিজাম প্যালেসে হাজিরা দিতে হবে তাঁকে। দীর্ঘ ১৭ দিন হাসপাতালে থাকার পর শুক্রবার ছাড়া পেয়েছেন তৃণমূলের বীরভূম জেলা সভাপতি অনুব্রত মণ্ডল।

গরু পাচার কাণ্ডে জিজ্ঞাসাবাদ করার জন্য এই নিয়ে মোট ৬ বার অনুব্রত মন্ডলকে তলব করলো সিবিআই। প্রতিবারই হাজিরা এড়িয়ে গিয়েছেন তিনি। গত ৬ এপ্রিল পঞ্চমবারের তলবে নিজাম প্যালেসে সিবিআই দপ্তরে হাজিরা দেওয়ার কথা ছিল অনুব্রতর। আগের দিনই কলকাতায় পৌঁছে গিয়েছিলেন তিনি। নির্দিষ্ট সময়ে নিজের চিনার পার্কের বাড়ি থেকে বেরিয়েও ছিলেন। কিন্তু সিবিআই দপ্তরে না গিয়ে সোজা এসএসকেএম হাসপাতালে গিয়ে উডবার্ন ওয়ার্ডে ভর্তি হন তিনি।

এক্স-রে, ইসিজি-সহ একাধিক রক্ত পরীক্ষা হয় তৃণমূল নেতার। হাসপাতাল সূত্রে খবর, তাঁর হার্টে সামান্য ত্রুটি ধরা পড়েছে। লিভারের সমস্যাও ফের মাথাচাড়া দেয়। ডায়াবেটিসও রয়েছে। কোলেস্টেরলের পরিমাণও অনেক বেশিই ছিল। সি-প্যাপ মেশিন দেওয়া হয় অনুব্রতকে। ফিশচুলার সমস্যাও ছিল। সূত্রের খবর, অণ্ডকোষের সমস্যাও ছিল অনুব্রতর। সে সমস্ত শারীরিক সমস্যা এখন কিছুটা নিয়ন্ত্রণে। তাই চিকিৎসকদের পরামর্শে গতকাল হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হয় তাঁকে।

অনুব্রতকে বেশ কয়েকদিন বিশ্রামে থাকার পরামর্শ দিয়েছেন চিকিৎসকরা। চার সপ্তাহ 'বেড রেস্টে' থাকতে বলা হয়েছে। তবে চিকিৎসকদের দেওয়া এই 'রক্ষাকবচ' থাকা সত্ত্বেও তাঁকে তলব করলো সিবিআই। এখন অনুব্রত কী করেন, সেদিকে তাকিয়ে সংশ্লিষ্ট মহল।

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.