Mob Lynching: বৌবাজারের পর সল্টলেক, ফের মোবাইল চুরির সন্দেহে গণপিটুনিতে খুন এক যুবক, আটক তিন

People's Reporter: পুলিশ সূত্রে খবর, এই ঘটনায় এখনও পর্যন্ত তিন জনকে আটক করা হয়েছে। উল্লেখ্য, শুক্রবার বৌবাজারে একই ভাবে একজনকে পিটিয়ে খুনের অভিযোগ ওঠে।
মোবাইল চুরির সন্দেহে সল্টলেকে গণপিটুনিতে খুন এক যুবক
মোবাইল চুরির সন্দেহে সল্টলেকে গণপিটুনিতে খুন এক যুবকছবি - প্রতীকী

ফের মোবাইল চুরির সন্দেহে এক যুবককে পিটিয়ে খুন করার অভিযোগ উঠল। এবার ঘটনাস্থল সল্টলেকের ইলেকট্রনিক্স কমপ্লেক্স থানা এলাকার পোলেনাইট। পুলিশ সূত্রে খবর, এই ঘটনায় এখনও পর্যন্ত তিন জনকে আটক করা হয়েছে। উল্লেখ্য, শুক্রবার বৌবাজারে একই ভাবে একজনকে পিটিয়ে খুনের অভিযোগ ওঠে।

পুলিশ সূত্রে জানা গেছে, শনিবার সকালে প্রসেন মণ্ডল নামের এক বছর বাইশের যুবককে মোবাইল চুরির সন্দেহে মারধর করা হয়। পরে ওই যুবককে গুরুতর আহত অবস্থায় সল্টলেকের করুণাময়ী এলাকার একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হলে চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করে।

পুলিশ সূত্রে খবর, ওই ব্যক্তিকে যিনি হাসপাতালে নিয়ে এসেছিলেন তাঁকে আটক করা হয়েছে। এরপর জিজ্ঞাসাবাদ করে এই ঘটনায় আরও দু’জনকে গ্রেফতার করেছে পুলিশ।

উল্লেখ্য, শুক্রবার কলকাতার বৌবাজারে উদয়ন হোস্টেলে মোবাইল চুরির সন্দেহে বছর সাঁইত্রিশের ইরশাদ আলম নামক এক ব্যক্তিকে পিটিয়ে খুন করার অভিযোগ ওঠে। জানা গেছে, বৃহস্পতিবার ওই হোস্টেলের এক আবাসিকের মোবাইল চুরি হয়। থানায় অভিযোগও দায়ের করা হয়।

পুলিশ সূত্রে খবর, এরপর শুক্রবার সকালে হস্টেলের পাশের এক দোকানের মালিক হস্টেলের সামনে এক অপরিচিত ব্যক্তিকে ঘুরে বেরাতে দেখে। তিনি ছাত্রদের সেকথা জানান। তারপর, ইরশাদ আলমকে সকাল সাড়ে আটটা নাগাদ হস্টেলের ভেতর টেনেহিঁচড়ে নিয়ে যান ছাত্ররা। অভিযোগ, ইরশাদ যে দোকানে কর্মরত ছিলেন তার মালিককে সাহায্যের জন্য ফোনও করেছিলেন। এই ঘটনায় এখনও পর্যন্ত ১৪ জনকে গ্রেফতার করা হয়েছে। তাদের মধ্যে সকলেই কলেজ বা বিশ্ববিদ্যালয়ের ছাত্র বা প্রাক্তন পড়ুয়া।

মোবাইল চুরির সন্দেহে সল্টলেকে গণপিটুনিতে খুন এক যুবক
Mamata Banerjee: উত্তরবঙ্গে সব বাড়ির ছাদ কেন লাল, গেরুয়া? –বৈঠকে প্রশ্ন মুখ্যমন্ত্রীর
মোবাইল চুরির সন্দেহে সল্টলেকে গণপিটুনিতে খুন এক যুবক
Kolkata Eviction: হকার উচ্ছেদে আদালতের দৃষ্টি আকর্ষণ, জনস্বার্থ মামলা দায়েরের অনুমতি বিচারপতি সিনহার

GOOGLE NEWS-এ Telegram-এ আমাদের ফলো করুন। YouTube -এ আমাদের চ্যানেল সাবস্ক্রাইব করুন।

Related Stories

No stories found.
logo
People's Reporter
www.peoplesreporter.in