"সৌমিত্র চট্টোপাধ্যায়ের মৃত্যু এক গভীর দু:খজনক ঘটনা" - শোকবার্তা বুদ্ধদেব ভট্টাচার্যর

সৌমিত্র চট্টোপাধ্যায়
সৌমিত্র চট্টোপাধ্যায়ফাইল ছবি ট্যুইটার থেকে সংগৃহীত

“সৌমিত্র চট্টোপাধ্যায়ের মৃত্যু এক গভীর দু:খজনক ঘটনা। বাংলা চলচ্চিত্র চিরকাল তাঁর কাছে ঋণস্বীকার করবে। আমি তাঁর পরিবার পরিজনকে সমবেদনা জানাই।” প্রবাদপ্রতিম অভিনেতা সৌমিত্র চট্টোপাধ্যায়ের মৃত্যুতে এক শোকবার্তায় একথা জানালেন রাজ্যের প্রাক্তন মুখ্যমন্ত্রী বুদ্ধদেব ভট্টাচার্য।

সৌমিত্র চট্টোপাধ্যায়ের মৃত্যুতে শোকপ্রকাশ করে সিপিআই(এম) রাজ্য সম্পাদক সূর্যকান্ত মিশ্র এক ট্যুইট বার্তায় জানিয়েছেন - “উদয়ন পণ্ডিত অপরাজেয়। ৮৫ তে এসে ৪০ দিনের লড়াই থামেনি। তিনি অপরাজিত। তিনি বেঁচে আছেন, থাকবেন, তাঁর অমর সৃষ্টিতে, স্মৃতিতে, অসংখ্য মানুষের অন্তরের অন্তঃস্থ

সৌমিত্র চট্টোপাধ্যায়ের মৃত্যুতে শোক প্রকাশ করে মহম্মদ সেলিম তাঁর ট্যুইট বার্তায় জানিয়েছেন – আমরা যে শুধুমাত্র একজন প্রবাদপ্রতিম অভিনেতাকে হারালাম তাই নয়, তিনি আমাদের সাহিত্য ও সংস্কৃতির এক বিরাট অংশ জুড়ে ছিলেন। একইসঙ্গে এক প্রগতিশীল চিন্তাধারার বাঙালিকে হারালাম। এই ক্ষতি অপূরণীয়।

রাজ্য বিধানসভার বাম পরিষদীয় দলের নেতা সুজন চক্রবর্তী তাঁর ট্যুইট বার্তায় জানান – “নক্ষত্রপতন। প্রয়াত হলেন সৌমিত্র চট্টোপাধ্যায়। একজন দিকপাল। শিল্পী। চিন্তক। বাংলার আধুনিক সমাজের শক্তিশালী এক বিবেক। চলে গেলেন না ফেরার দেশে। রেখে গেলেন বহু স্মৃতি। সেই দায় পালন করাই আমাদের কাজ। গভীরতম শ্রদ্ধা। সেলাম সৌমিত্র দা।”

GOOGLE NEWS-এ Telegram-এ আমাদের ফলো করুন। YouTube -এ আমাদের চ্যানেল সাবস্ক্রাইব করুন।

Related Stories

No stories found.
logo
People's Reporter
www.peoplesreporter.in