যোগী-মোদির দ্বন্দ্ব! ড্যামেজ কন্ট্রোলে BJP

প্রসঙ্গত, যোগী রাজ্যে একের পর এক ঘটনা প্রসঙ্গে বেশ চাপেই রয়েছে বিজেপি। আর সেই চাপকে হালকা করতেই আসরে নেমে ড্যামেজ কন্ট্রোলের চেষ্টা চালালেন রাজ্যের দায়িত্বে থাকা রাধামোহন।
যোগী-মোদির দ্বন্দ্ব! ড্যামেজ কন্ট্রোলে BJP
ফাইল ছবি- সংগৃহীত

যোগী আদিত্যনাথের সঙ্গে প্রধামন্ত্রীর মন কষাকষির অভিযোগ কার্যত উড়িয়ে দিয়েছেন বিজেপি সর্বভারতীয় সহ-সভাপতি রাধামোহন সিং। এমনকি, উত্তরপ্রদেশের মন্ত্রিসভার রদবদলের সম্ভাবনাও খারিজ করে দিয়েছেন তিনি।

প্রসঙ্গত, যোগী রাজ্যে একের পর এক ঘটনা প্রসঙ্গে বেশ চাপেই রয়েছে বিজেপি। আর সেই চাপকে হালকা করতেই আসরে নেমে ড্যামেজ কন্ট্রোলের চেষ্টা চালালেন রাজ্যের দায়িত্বে থাকা রাধামোহন। সম্প্রতি রাজ্যের ক্ষমতা হস্তান্তর নিয়ে বিস্তর কানাঘুষো শুরু হয়েছিল। রাজ্যের ইনচার্জে থাকা সিং জানান, বর্তমানে রাজ্য নেতৃত্ব ভালোই কাজ করছে। সুতরাং, এতে পরিবর্তন আনার কোনও প্রশ্নই নেই।

এদিন, রাজ্যপাল আনন্দীবেন প্যাটেলের সঙ্গে বৈঠক করেন তিনি। যদিও এই বৈঠককে ব্যক্তিগত বলেই উল্লেখ করেন তিনি। সংবাদপত্র ও টিভি চ্যানেলগুলোতে যোগী ও মোদির মধ্যেকার ঠান্ডা লড়াই নিয়ে যে খবর করা হচ্ছ, তা কার্যত ভিত্তিহীন বলে দাবি করে সিং আরও বলেন, খবরের কাগজে স্পষ্ট রয়েছে, যোগীজিকে প্রথম জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছিলেন মোদিজিই।

এমনকী, মোদিজির স্বপ্ন পূরণের লক্ষ্যে সবথেকে গুরুত্বপূর্ণ ব্যক্তিত্বই হলেন যোগী। এরকম অবস্থায় রাজ্যের মন্ত্রিসভাতেও কোনও পরিবর্তন করা হবে না। যা রটছে, তা সবটাই মানুষের অলীক কল্পনা বলেও দাবি করেন তিনি।

সম্প্রতি সমাজবাদী পার্টি নেতা অখিলেশ যাদব দাবি করেছিলেন, বিজেপি কর্মীদের মধ্যেই প্রতিবাদী মনোভাব দেখা দেওয়ায় দলীয় নেতৃত্ব চিন্তায় রয়েছে। অখিলেশের এই দাবি পাল্টা সিং জানান, তিনি দল সম্পর্কে কী জানেন? তিনি একটি কোম্পানি চালান। সুতরাং দলীয় কর্মীদের নিয়ে তাঁর ও রাহুল গান্ধীর কোনও জ্ঞানই নেই।

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in