ফের যোগী রাজ্যে ধর্ষণ করে আগুন লাগিয়ে খুনের চেষ্টার অভিযোগ
প্রতীকী ছবি

ফের যোগী রাজ্যে ধর্ষণ করে আগুন লাগিয়ে খুনের চেষ্টার অভিযোগ

যোগী রাজ্যে আজকাল এই ধরনের ঘটনাই শিরোনাম হচ্ছে প্রায়ই। এবারের ঘটনাস্থল উত্তরপ্রদেশের সিতাপুর মিশরিখ এলাকা।

২৭শে ফেব্রুয়ারি, লখনউ- ফের যোগী রাজ্যে মেয়েদের নিরাপত্তা নিয়ে প্রশ্ন উঠল। একের পর এক ধর্ষণের ঘটনায় ওই রাজ্যে নারী সুরক্ষা নিয়ে সংশয় অব্যাহত। ধর্ষণ করে খুনের মতো নৃশংস ঘটনা সে রাজ্যের জলভাত। যোগী রাজ্যে আজকাল এই ধরনের ঘটনাই শিরোনাম হচ্ছে প্রায়ই। এবারের ঘটনাস্থল উত্তরপ্রদেশের সিতাপুর মিশরিখ এলাকা।

এক মহিলাকে ধর্ষণ করে গায়ে আগুন লাগিয়ে দেওয়া হয় বলে অভিযোগ উঠল। অভিযুক্তরা সম্পর্কে বাবা ও ছেলে। বাবা পেশায় রিকশাচালক। পুলিশ তাদের আটক করেছে। নির্যাতিতাকে জেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাঁর শরীরের ৩০ শতাংশ পুড়ে গিয়েছে। সীতাপুরের পুলিশ সুপারিনটেন্ডেন্ট আরপি সিং জানিয়েছেন, আপৎকালীন নম্বর ১১২-তে ফোন করে তাঁদের কাছে খবর দেওয়া হয়। দ্রুত ঘটনাস্থলে পৌঁছে গিয়ে মহিলাকে উদ্ধার করে পুলিশ।

জানা গিয়েছে, ঘটনার দিন ওই মহিলা বাপের বাড়ি থেকে ফেরার সময় ৫৫ বছরের ওই ব্যক্তির রিকশায় উঠেছিলেন। এরপরই তাঁর উপরে চড়াও হয় অভিযুক্ত। সে এবং তার ছেলে ধর্ষণ করে মহিলাকে। পরে তাঁর শরীরে আগুন লাগিয়ে দেয়। অভিযুক্তদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

পুলিশ জানিয়েছে, মহিলার শারীরিক অবস্থা এখন স্থিতিশীল। শরীরের ৩০ শতাংশ পুড়ে গেলেও আপাতত তিনি বিপন্মুক্ত। এই ঘটনায় আরও কেউ জড়িত কি না জানতে তদন্ত শুরু করেছে পুলিশ।

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in