স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ কোথায়? দিল্লিতে নিখোঁজ ডায়েরি কংগ্রেসের ছাত্র সংগঠন NSUI-এর

দিল্লির পার্লামেন্ট স্ট্রীট পুলিশ থানায় এই নিখোঁজ ডায়েরি করেছেন NSUI সাধারণ সম্পাদক নাগেশ কারিয়াপ্পা। যাতে তিনি জানিয়েছেন – ‘মহামারীর সময় নিখোঁজ’। নিজের করা ডায়েরির একটি কপি ট্যুইটও করেছেন কারিয়াপ্পা।
স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ কোথায়? দিল্লিতে নিখোঁজ ডায়েরি কংগ্রেসের ছাত্র সংগঠন NSUI-এর
স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহফাইল ছবি সংগৃহীত

দেশের স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের নামে নিখোঁজ ডায়েরি করলো কংগ্রেসের ছাত্র সংগঠন এন এস ইউ আই (NSUI)। দিল্লির পার্লামেন্ট স্ট্রীট পুলিশ থানায় এই নিখোঁজ ডায়েরি করেছেন NSUI সাধারণ সম্পাদক নাগেশ কারিয়াপ্পা। যাতে তিনি জানিয়েছেন – ‘মহামারীর সময় নিখোঁজ’। নিজের করা ডায়েরির একটি কপি ট্যুইটও করেছেন কারিয়াপ্পা।

নাগেশ কারিয়াপ্পার বক্তব্য অনুসারে – রাজনীতিবিদরা জাতিকে সেবা করবেন এবং বিপদের সময় পালিয়ে যাবেন না – এটাই হওয়া উচিৎ। তিনি আরও বলেন – যখন দেশ ভয়াবহ মহামারীতে বিপর্যস্ত, দেশের মানুষ গুরুতর সমস্যায় তখন রাজনীতিবিদদের মানুষের পাশে দাঁড়ানো উচিৎ।

নাগেশ কারিয়াপ্পার সুরে সুর মিলিয়ে NSUI এর মিডিয়া ইনচার্জ লোকেশ চুঘ জানান – ২০১৩ সাল পর্যন্ত রাজনীতিবিদরা দেশের নাগরিকদের কাছে দায়বদ্ধ ছিলেন। কিন্তু ২০১৪ সালে বিজেপি ক্ষমতায় আসার পর পুরো পরিস্থিতি সম্পূর্ণ বদলে গেছে এবং এখন সরকারের দ্বিতীয় প্রধান ব্যক্তি মহামারীর সময় নিখোঁজ। তাঁর আরও অভিযোগ, যখন সাধারণ মানুষের সরকারকে দরকার তখন সরকারে থাকা ব্যক্তিদের কোথাও দেখা যাচ্ছেনা।

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in