গুজরাটঃ পৌরসভার আবর্জনার গাড়িতে ভেন্টিলেটর পৌঁছাল সুরাত হাসপাতালে, ছবি ভাইরাল

সুরাত জেলা হাসপাতালে পাঠানো হয়েছে ৩৪টি ভেন্টিলেটর। কিন্তু তা পাঠানো হয়েছে পৌরসভার আবর্জনার গাড়িতে। স্বাভাবিক ভাবে তা নিয়ে বিতর্ক শুরু হয়েছে।
গুজরাটঃ পৌরসভার আবর্জনার গাড়িতে ভেন্টিলেটর পৌঁছাল সুরাত হাসপাতালে, ছবি ভাইরাল
ভাইরাল ছবি ( ইন্ডিয়া টু ডে )

গুজরাটে দ্রুত হারে বৃদ্ধি পাচ্ছে কোভিড সংক্রমণ। পরিস্থিতি মোকাবিলায় তৎপর হয়েছে রাজ্য প্রশাসন। সুরাত জেলা হাসপাতালে পাঠানো হয়েছে ৩৪টি ভেন্টিলেটর। কিন্তু তা পাঠানো হয়েছে পৌরসভার আবর্জনার গাড়িতে। স্বাভাবিক ভাবে তা নিয়ে বিতর্ক শুরু হয়েছে।

গত সোমবার রাজ্যে এই প্রথম একদিনে তিন হাজার জন করোনা আক্রান্ত হয়েছেন বলে জানা গিয়েছে। সবার প্রয়োজনমত চিকিৎসা পরিষেবা দেওয়ার মতো ভেন্টিলেটর হাসপাতালে মজুত নেই। তাই ভালসাড থেকে সুরাতে ভেন্টিলেটর পাঠানোর ব্যবস্থা করে প্রশাসন। ভালসাডের কালেক্টর আরআর রাওয়াল জানান, সুরাত পুরনিগমের গাড়িতে ভেন্টিলেটরগুলি হাসপাতালে পাঠানো হয়েছে বলে খবর পেয়েছেন। তিনি জানান, বিষয়টি তদন্তের নির্দেশ দিয়েছেন।

প্রশাসন সূত্রে জানা গিয়েছে, রাজ্যে প্রথমবার দৈনিক করোনা আক্রান্তের সংখ্যা ৩০০০ ছাড়াল। গত ২৪ ঘণ্টার মধ্যে ৩,১৬০ জন আক্রান্ত হয়েছেন। সংবাদ সংস্থা পিটিআই জানিয়েছে, মৃতের সংখ্যা ১৫ থেকে বেড়ে ৪,৫৮১-তে পৌঁছেছে। রাজ্যে অ্যাক্টিভ কেসের সংখ্যা ১৬২৫২ জন।আমেদাবাদের ৭৭৩জন, সুরাতে ৬০৩ জন, রাজকোটে ২৮৩, ভদোদরায় ২১৬ জন আক্রান্ত হয়েছেন।

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in