Uttar Pradesh: আমরা রাজনৈতিক পর্যটক নই, বিজেপির প্রচারে গুরুত্ব দিচ্ছিনা - প্রিয়াঙ্কা গান্ধী

রবিবার প্রিয়াঙ্কা জানান, বিজেপি সবসময় প্রচার করার চেষ্টা করছে আমি এবং রাহুল রাজনীতিতে যথেষ্ট আন্তরিক নই। বিজেপি সাধারণ মানুষের কাছে বলছে যে আমি উত্তরপ্রদেশের রাজনীতি থেকে নিজেকে দূরে সরিয়ে রাখি।
Uttar Pradesh: আমরা রাজনৈতিক পর্যটক নই, বিজেপির প্রচারে গুরুত্ব দিচ্ছিনা - প্রিয়াঙ্কা গান্ধী
সাম্প্রতিক পঞ্চায়েত নির্বাচনে নিগৃহীতদের সঙ্গে প্রিয়াঙ্কা গান্ধী বঢরাছবি প্রিয়াঙ্কা গান্ধী বঢরার ট্যুইটার হ্যান্ডেলের সৌজন্যে

আমরা কোনো রাজনৈতিক পর্যটক নই। আমি সবসময় উত্তরপ্রদেশে আসি। এটা আমি এবং আমার ভাই রাহুলকে উদ্দেশ্য করে বিজেপির প্রচার যে আমরা রাজনীতিতে যথেষ্ট আন্তরিক নই। যদিও বিজেপির এই প্রচারে আমরা কোনো গুরুত্ব দিচ্ছিনা। রবিবার কংগ্রেস সাধারণ সম্পাদক প্রিয়াঙ্কা গান্ধী বঢরা তাঁকে উদ্দেশ্য করে বিজেপির সাম্প্রতিক ‘রাজনৈতিক পর্যটক’ প্রচারের পালটা একথা জানিয়েছেন।

রবিবার সংবাদমাধ্যমের কাছে প্রিয়াঙ্কা জানান, বিজেপি সবসময় প্রচার করার চেষ্টা করছে যে, আমি এবং রাহুল রাজনীতিতে যথেষ্ট আন্তরিক নই। প্রিয়াঙ্কা বলেন, বিজেপি সাধারণ মানুষের কাছে বলছে যে আমি উত্তরপ্রদেশের রাজনীতি থেকে নিজেকে দূরে সরিয়ে রাখি। কিন্তু আসল সত্যি হল গত দেড় বছরে আমি বারবার উত্তরপ্রদেশে এসেছি, একাধিক কৃষক পঞ্চায়েত এবং অন্যান্য রাজনৈতিক কর্মসূচীতে অংশ নিয়েছি।

উত্তরপ্রদেশে কংগ্রেসের ভবিষ্যৎ নিয়ে প্রিয়াঙ্কাকে প্রশ্ন করা হলে তিনি জানান – আমি স্বীকার করছি যে উত্তরপ্রদেশে আমাদের দলীয় সংগঠন অন্যান্য দলের তুলনায় দুর্বল। আমরা এই রাজ্যে গত ৩২ বছর ক্ষমতার বাইরে। কিন্তু আমরা দ্রুত সংগঠন গড়ে তোলার চেষ্টা করছি এবং আমাদের আরও অনেকটা পথ যেতে হবে। আমি নিজে বিভিন্ন জেলা ইউনিটের সঙ্গে সারাদিন কাজ করছি।

রাজ্যের আসন্ন বিধানসভা নির্বাচনে অন্য কোনো রাজনৈতিক দলের সঙ্গে জোটের প্রসঙ্গে প্রিয়াঙ্কা জানান, আমরা এই বিষয়ে সবসময় খোলা মনে চলতে আগ্রহী। এত তাড়াতাড়ি জোটের বিষয়ে কিছু বলা সম্ভব নয়। কিন্তু আমরা এই বিষয়ে আমাদের দলের সম্ভাবনার কথা মাথায় রেখে সিদ্ধান্ত নেব।

এদিন তিনি আরও জানান – আমার হোয়াটস অ্যাপ নাম্বার আমি আমার দলীয় কর্মীদের দিয়েছি এবং আমার সঙ্গে যোগাযোগ করা যায়না বলে বিজেপি যে প্রচার করছে তাও সঠিক নয়। উল্লেখ্য, গত তিনদিন ধরে দলীয় সংগঠনের কাজে লখনৌতে ঘাঁটি গেড়েছেন প্রিয়াঙ্কা গান্ধী। গত কয়েকদিনে তিনি সংগঠনের কর্মীদের সাথে দফায় দফায় বৈঠক করেছেন।

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in