Uttar Pradesh: রায়বেরিলিতে দলিত ছাত্রকে লাঞ্ছনার ভিডিও ভাইরাল, গ্রেপ্তার ৭

ভিডিও অনুসারে, এক দলিত ছাত্রকে উচ্চবর্ণের এক কিশোরের পা চাটতে বাধ্য করা হয়েছে। উত্তরপ্রদেশের রায়বেরিলির এই ঘটনার ভিডিও এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল।
Uttar Pradesh: রায়বেরিলিতে দলিত ছাত্রকে লাঞ্ছনার ভিডিও ভাইরাল, গ্রেপ্তার ৭
উচ্চবর্ণের কিশোরের পা চাটতে বাধ্য হয় দলিত ছাত্রঘটনার ট্যুইটার ভিডিও থেকে স্ক্রীনশট

সোশ্যাল মিডিয়ায় এক ভিডিও ভাইরাল হবার পর গ্রেপ্তার করা হল সাত জনকে। যে ভিডিওতে দশম শ্রেণীর এক দলিত ছাত্রকে লাঞ্ছনা করার দৃশ্য দেখা গেছে। ভিডিও অনুসারে, এক দলিত ছাত্রকে উচ্চবর্ণের এক কিশোরের পা চাটতে বাধ্য করা হয়েছে। উত্তরপ্রদেশের রায়বেরিলির এই ঘটনার ভিডিও এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল।

সোমবার সোশ্যাল মিডিয়ায় এই ভিডিও পোস্টের পর, জেলা পুলিশ প্রধান মূল অপরাধীকে খুঁজে বের করতে এবং তাদের বিরুদ্ধে ব্যবস্থা নিতে পাঁচটি দল গঠন করেন।

ঘটনার প্রতিবাদ জানিয়ে এক ট্যুইট বার্তায় স্বরা ভাস্কর বলেন, এই ঘটনা ভয়াবহ এবং জঘন্য!!!! অনুমানের বাইরে!!! সেই অপরাধীদের অসুস্থ মানসিকতা কল্পনা করুন, যারা শুধু এই নৃশংস আচরণ করেছেন তাই নয়, বরং এটি প্রচার করার জন্য রেকর্ড করেছে। আমরা এখন এক রোগাক্রান্ত সমাজ।

রায়বেরেলির পুলিশ সুপার শ্লোক কুমার ঘটনা প্রসঙ্গে জানিয়েছেন, এই ঘটনায় প্রধান অভিযুক্ত একজন নাবালক এবং তাকে একটি কিশোর হোমে পাঠানো হয়েছে। ধৃত অন্য ছয়জন, অভিষেক, বিকাশ পাসি, মহেন্দ্র কুমার, হৃতিক সিং, আমান সিং এবং যশ প্রতাপ এই ঘটনায় মূল অভিযুক্ত।

পুলিশ অফিসার আরও জানিয়েছেন, দশম শ্রেণীর দলিত ছাত্রটি নির্যাতন ও অমানবিক আচরণের শিকার হয়েছে, কারণ সে একই স্কুলের উঁচু ক্লাসের ছাত্রদের চাঁদার জুলুমের কাছে মাথা নত করেনি।

অন্য একটি সূত্র অনুসারে, ওই দলিত ছাত্রটি তাঁর বিধবা মায়ের সঙ্গে থাকে। দলিত ছাত্রটির মা অভিযুক্তদের জমিতে কাজ করে। ঘটনার দিন মায়ের হয়ে বকেয়া মজুরি চাইতে এলে দলিত ছাত্রটিকে হেনস্থা করা হয় এবং একজনের পা চাটতে বাধ্য করা হয়। যদিও এফআইআর-এ এইধরনের কোনও ঘটনার উল্লেখ করা হয়নি।

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.