Uttar Pradesh: চার বছরের শিশুকে ধর্ষণ, অভিযুক্ত কাকা গ্রেপ্তার

পুলিশি সূত্র অনুসারে, অভিযুক্ত ব্যক্তি সোমবার সন্ধ্যায় শিশুটির বাড়িতে আসে এবং তাকে চকলেট খাওয়ানোর লোভ দেখিয়ে নিয়ে যায়। এরপরই নিজের বাড়িতে নিয়ে গিয়ে শিশুটিকে ধর্ষণ করে ওই ব্যক্তি।
ছবি প্রতীকী
ছবি প্রতীকীছবি সংগৃহীত

উত্তরপ্রদেশের বেরিলিতে চার বছর বয়সী এক শিশুকে ধর্ষণের অভিযোগে গ্রেপ্তার করা হল এক ব্যক্তিকে। অভিযোগ, অভিযুক্ত ব্যক্তিকে ওই শিশুটি ‘কাকা’ বলত এবং নির্যাতিতা শিশুটির বাড়িতে তিনি ঘন ঘন যাতায়াত করতেন। মঙ্গলবার অভিযুক্ত ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ।

পুলিশি সূত্র অনুসারে, অভিযুক্ত ব্যক্তি সোমবার সন্ধ্যায় শিশুটির বাড়িতে আসে এবং তাকে চকলেট খাওয়ানোর লোভ দেখিয়ে নিয়ে যায়। এরপরই নিজের বাড়িতে নিয়ে গিয়ে শিশুটিকে ধর্ষণ করে ওই ব্যক্তি। পরে অচৈতন্য অবস্থায় শিশুটিকে উদ্ধার করা হয়।

নির্যাতিতা শিশুটির বাবা একজন শ্রমিক। ঘটনার দিন তিনি শিশুটিকে অনেকক্ষণ বাড়িতে দেখতে না পেয়ে থানায় অভিযোগ দায়ের করেন। ঘটনার প্রায় চার ঘন্টা পরে তাকে শিশুটিকে গোপনাঙ্গে আঘাত সহ অর্ধ-সচেতন অবস্থায় তার বাড়ির কাছেই পাওয়া যায়।

নির্যাতিতা শিশুটি পরে অভিভাবকদের কাছে সব কথা বলে এবং তার পরিবারের সদস্যরা অভিযুক্তকে ধরেন। অভিযুক্ত ব্যক্তি কাছেই একটি দোকানে কাজ করতেন। সেখান থেকেই তাকে গ্রেপ্তার করে পুলিশ। অভিযুক্তের বিরুদ্ধে ধর্ষণের ধারা এবং পকসো আইনের অধীনে এফআইআর নথিভুক্ত করা হয়েছে।

এসএইচও জানিয়েছেন, "আমরা শিশুটিকে ডাক্তারি পরীক্ষার জন্য পাঠিয়েছি। আপাতত তার অবস্থা স্থিতিশীল। অভিযুক্তকে গ্রেফতার করে জেল হাজতে পাঠানো হয়েছে।"

GOOGLE NEWS-এ Telegram-এ আমাদের ফলো করুন। YouTube -এ আমাদের চ্যানেল সাবস্ক্রাইব করুন।

Related Stories

No stories found.
logo
People's Reporter
www.peoplesreporter.in