Uttar Pradesh: সমাজবাদী পার্টি নেতাকে পিটিয়ে খুন, দুষ্কৃতীরা ফেরার

লখনৌর রেওতাপুর অঞ্চলে সমাজবাদী পার্টির (SP) এক স্থানীয় নেতাকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠলো। পিজিআই থানার অধীনে ওই এলাকায় সমাজবাদী পার্টির ওই নেতাকে নির্মমভাবে মারধর করা হয় বলে দলীয় কর্মীরা জানিয়েছেন।
Uttar Pradesh: সমাজবাদী পার্টি নেতাকে পিটিয়ে খুন, দুষ্কৃতীরা ফেরার
উত্তরপ্রদেশে সমাজবাদী পার্টি নেতাকে পিটিয়ে খুনপ্রতীকী ছবি

লখনৌর রেওতাপুর অঞ্চলে সমাজবাদী পার্টির (এসপি) এক স্থানীয় নেতাকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠলো। পিজিআই থানার অধীনে ওই এলাকায় সমাজবাদী পার্টির ওই নেতাকে নির্মমভাবে মারধর করা হয় বলে দলীয় কর্মীরা জানিয়েছেন। মঙ্গলবার রাতে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

পুলিশ সূত্রে জানা গেছে, রোহিত (২৬) নামক ওই ব্যক্তিকে শচীন এবং তার সহযোগীরা আক্রমণ করে এবং লোহার লাঠি, ধারালো অস্ত্র এবং লাঠি দিয়ে মারাত্মকভাবে মারাত্মকভাবে মারধোর করে। আহত অবস্থায় তাঁকে ট্রমা সেন্টারে নিয়ে যাওয়া হয় এবং সেখানেই তিনি মারা যান।

নিহতের পরিবারের সদস্যদের অভিযোগের ভিত্তিতে পুলিশ শচীন ও অজ্ঞাতপরিচয় পাঁচজনের বিরুদ্ধে খুনের অভিযোগে মামলা দায়ের করেছে।

রোহিত সমাজবাদী পার্টির যুব শাখার প্রাক্তন জেলা সম্পাদক ছিলেন। নিহতের মা ঊর্মিলা দেবী পুলিশকে জানান, শচীন, শিব কুমার ও অন্যরা তার ছেলেকে আক্রমণ করে এবং তাঁকে নির্মমভাবে মারধর করে।

তিনি আরও অভিযোগ করেছেন, রোহিতের সাথে শচীনের পুরানো শত্রুতা ছিল এবং এর আগে তাঁকে বেশ কয়েকবার হুমকিও দেওয়া হয়। ছয় মাস আগেই বিয়ে করেছিলেন রোহিত। ক্যান্টনমেন্টের সহকারী পুলিশ কমিশনার (এসিপি), অর্চনা সিং বলেন, অভিযুক্তদের খুঁজে বের করে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

- with inputs from IANS

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.