Uttar Pradesh: মানুষ আগামী নির্বাচনেই বিজেপিকে কোয়ারেন্টাইনে পাঠাবে - অখিলেশ যাদব

অখিলেখ বলেন – “উত্তরপ্রদেশে যে বড় কোম্পানিগুলি বিনিয়োগ করার কথা ছিল তারা কোথায়? বিজেপি বেকার যুবকদের জন্য যে চাকরির প্রতিশ্রুতি দিয়েছিল, তার খবর কী?”
Uttar Pradesh: মানুষ আগামী নির্বাচনেই বিজেপিকে কোয়ারেন্টাইনে পাঠাবে - অখিলেশ যাদব
অখিলেশ যাদবফাইল ছবি সংগৃহীত

সামনেই উত্তরপ্রদেশের বিধানসভা নির্বাচন। সমাজবাদী পার্টি (এসপি) প্রধান অখিলেশ যাদব ক্রমশই সুর চড়াচ্ছেন বিজেপির বিরুদ্ধে। তিনি বলেন- “যে বিজেপি আসন্ন বিধানসভা নির্বাচনের জন্য যে কৌশলই নিক না কেন, রাজ্যের মসনদ থেকে বিজেপিকে ছুঁড়ে ফেলে দিতে জনগন মনস্থির করে ফেলেছেন”। তিনি কটাক্ষ করে বলেন – “ রাজ্যের মানুষ আগামী নির্বাচনেই বিজেপিকে কোয়ারেন্টাইনে পাঠাবে” ।

সম্প্রতি, যোগী সরকারকে ভূয়সী প্রশংসা করেছেন স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। সেই প্রসঙ্গে অখিলেখ বলেন – “পূর্বাঞ্চল এক্সপ্রেসওয়ের নির্মাণের গুণমান দেখুন। উত্তরপ্রদেশে যে বড় কোম্পানিগুলি বিনিয়োগ করার কথা ছিল তারা কোথায়? বিজেপি বেকার যুবকদের জন্য যে চাকরির প্রতিশ্রুতি দিয়েছিল, তার খবর কী?”

এদিকে, প্রাক্তন কংগ্রেস সাংসদ হরেন্দ্র মালিক এবং তাঁর ছেলে প্রাক্তন বিধায়ক পঙ্কজ মালিক শুক্রবার অখিলেশ যাদবের উপস্থিতিতে সমাজবাদী পার্টিতে যোগ দিয়েছেন। কংগ্রেস দিশাহীন হয়ে পড়েছে বলে অভিযোগ তুলে গত সপ্তাহেই কংগ্রেস থেকে পদত্যাগ করেছিলেন দুই নেতা।

- With IANS inputs

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in