Uttar Pradesh: আজব কান্ড! উদ্বোধনে ফাটল না নারকেল, চিড় ধরল কোটি টাকার রাস্তায়, ভাইরাল ভিডিও
রাস্তা উদ্বোধনে বিধায়ক সূচি মৌসম চৌধুরীছবি - সংগৃহীত

Uttar Pradesh: আজব কান্ড! উদ্বোধনে ফাটল না নারকেল, চিড় ধরল কোটি টাকার রাস্তায়, ভাইরাল ভিডিও

রাস্তার উদ্বোধনে বিধায়ক সূচি মৌসমকে এসে নারকেল ফাটাতে যান। কিন্তু নারকেল ফাটার বদলে রাস্তাতেই চিড় ধরে যায়। যোগী রাজ্যের রাস্তার এই হাল দেখে নেটদুনিয়া হাসির রোলে ভাসছে।

রাস্তার উদ্বোধন করতে গিয়ে অদ্ভুত বিপত্তির মুখোমুখি হলেন বিজেপির এক বিধায়ক। ঘটনার ভিডিও আপাতত ভাইরাল। তা দেখে শুধুমাত্র উপস্থিতদের মধ্যেই নয়। হাসির রোল উঠেছে গোটা নেট দুনিয়াতেই। ঘটনাস্থল উত্তরপ্রদেশের বিজনৌর এলাকা। সেখানে ১.১৬ কোটি টাকা খরচে তৈরি প্রায় সাত কিলোমিটার দীর্ঘ একটি রাস্তার উদ্বোধন করতে গিয়েছিলেন বিধায়ক সূচি মৌসম চৌধুরী। নারকেল ফাটিয়ে উদ্বোধন করার সময় বিচিত্র ঘটনার মুখোমুখি হলেন তিনি। নারকেল তো ফাটলই না। উল্টে নতুন রাস্তায় চিড় ধরে গেল।

কী ঘটেছিল? যেকোনও শুভ কাজ শুরুর আগে নারকেল ফাটানো রীতি। রাস্তার উদ্বোধনের শুভ কাজে আমন্ত্রণ জানানো হয়েছিল স্থানীয় বিধায়ক সূচি মৌসমকে। তিনি এসে নারকেল ফাটাতে যান। কিন্তু নারকেল ফাটার বদলে রাস্তাতেই চিড় ধরে যায়। যোগী রাজ্যের রাস্তার এই হাল দেখে নেটদুনিয়া হাসির রোলে ভাসছে।

বিভিন্ন সংবাদমাধ্যমের ক্যামেরায় সেই বিপত্তির ছবি মুহূর্তে বন্দি হয়। বিধায়কও মেজাজ হারিয়ে ক্যামেরার সামনে ক্ষোভ প্রকাশ করে ফেলেন। দ্রুত ডেকে পাঠান রাস্তা তৈরির কাজে দায়িত্বপ্রাপ্ত আধিকারিকদের। নবনির্মিত রাস্তার দশা নিয়ে জবাব তলব করেন। তাঁদের দিয়ে রাস্তার নমুনা সংগ্রহ করিয়ে তা পরীক্ষার জন্য পাঠান। নিম্নমানের সামগ্রী দিয়ে নির্মাণ প্রক্রিয়া হয়েছে কিনা, তা জানার জন্য দ্রুত পরীক্ষা করতে পাঠানোর নির্দেশ দিয়েছেন তিনি।

রাস্তা উদ্বোধনে বিধায়ক সূচি মৌসম চৌধুরী
Uttar Pradesh: বিধানসভা নির্বাচনে বিজেপির তুরুপের তাস সেই 'রাম মন্দির'ই

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in