Uttar Pradesh: বেশি বললে আমার বিরুদ্ধেও হয়তো 'দেশদ্রোহ'র অভিযোগ আনা হবে - আশংকা BJP বিধায়কের

তির্যক ভঙ্গীতে তিনি আরও বলেন – সবকিছু খুব ভালো চলছে। এর থেকে ভালো আর কিছু হতে পারেনা। আমি তো সরকার নই। কিন্তু এটুকু বলতে পারেই, সরকার যা বলছে বা করছে তাকেই ঠিক মেনে চলো।
মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ ও বিধায়ক রাকেশ রাঠোর
মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ ও বিধায়ক রাকেশ রাঠোরফাইল ছবি সংগৃহীত

রাজ্যের কোভিড পরিস্থিতি নিয়ে বেশি মুখ খুললে তাঁর বিরুদ্ধে হয়তো ‘দেশদ্রোহি’তার অভিযোগ আনা হবে। এই আশংকা প্রকাশ করেছেন বিজেপি শাসিত উত্তরপ্রদেশের বিজেপি বিধায়ক রাকেশ রাঠোর। তিনি রাজ্যের সীতাপুর (সদর) কেন্দ্রের বিধায়ক। সম্প্রতি বিধায়ক রাকেশ রাঠোরের এক ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছিলো। যেখানে তিনি রাজ্যে কোভিড চিকিৎসাজনিত অব্যবস্থার কথা তুলে ধরেছিলেন।

গতকাল সাংবাদিকদের সঙ্গে কথা প্রসঙ্গে রাকেশ রাঠোর জানান, কোভিড কেস যখন এত বাড়ছে তখন সীতাপুর জেলায় এক ট্রমা সেন্টার এখনও পর্যন্ত কাজ করছে না। এরপরেই তিনি বলেন – বিধায়কদের আর কী বলার আছে। এরথেকে বেশি বললে আমার বিরুদ্ধে হয়তো দেশদ্রোহ, রাজদ্রোহের অভিযোগ আনা হবে।

তির্যক ভঙ্গীতে তিনি আরও বলেন – সবকিছু খুব ভালো চলছে। এর থেকে ভালো আর কিছু হতে পারেনা। আমি তো সরকার নই। কিন্তু এটুকু বলতে পারেই, সরকার যা বলছে বা করছে তাকেই ঠিক মেনে চলো।

তিনি আরও বলেন, আপনারা কি মনে করেন যে বিধায়ক তাঁদের মনের কথা বলতে পারে? আমি তো এর আগেও বহু প্রশ্ন তুলেছি। প্রসঙ্গত, এর আগে বিজেপি বিধায়ক রাকেশ রাঠোর স্বয়ং প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর বিরুদ্ধে প্রশ্ন তুলেছিলেন। যে কারণে তাঁকে রাজ্য বিজেপি নেতৃত্বের পক্ষ থেকে কারণ দর্শানোর নোটিশ দেওয়া হয়েছিলো।

সেবার রাকেশ রাঠোর কোভিড পরিস্থিতিতে প্রধানমন্ত্রীর থালা বাজানো এবং হাততালি দেওয়ার আবেদনকে সম্পূর্ণ ভুল বলে দাবি করেছিলেন। তাঁর সেই বক্তব্যও ভাইরাল হয়েছিলো সোশ্যাল মিডিয়ায়। তিনি বলেছিলেন – আপনি কি হাততালি দিয়ে করোনা ভাইরাস দূর করতে পারবেন? আপনি মুর্খামির রেকর্ড ভেঙে দিচ্ছেন। শাঁখ বাজিয়ে করোনা চলে যাবে? মানুষ আপনাকে বোকা ভাবছে।

GOOGLE NEWS-এ Telegram-এ আমাদের ফলো করুন। YouTube -এ আমাদের চ্যানেল সাবস্ক্রাইব করুন।

Related Stories

No stories found.
logo
People's Reporter
www.peoplesreporter.in