Uttar Pradesh: বারাবাঁকিতে দাঁড়িয়ে থাকা বাসে ট্রাকের ধাক্কা, মৃত ১৮, আহত ২৪

রাম সানেহি থানার কাছে অযোধ্যা-লখনৌ জাতীয় সড়কে দাঁড়িয়ে থাকা বাসের সামনে ঘুমোচ্ছিলেন কয়েকজন শ্রমিক। একটি দ্রুতগামী ট্রাক ওই বাসে সজোরে ধাক্কা মারলে বাসটি শ্রমিকদের ওপর দিয়ে চলে যায়।
বারাবাঁকিতে দুর্ঘটনা
বারাবাঁকিতে দুর্ঘটনাছবি হরদীপ কাউরের ট্যুইটার হ্যান্ডেলের সৌজন্যে

উত্তরপ্রদেশে রাস্তায় ঘুমিয়ে থাকা ১৮ জন শ্রমিককে পিষে দিল একটি ট্রাক। এই ঘটনায় আরো প্রায় ২৫ জন আহত হয়েছেন। তাঁদের স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে। মঙ্গলবার গভীর রাতে রাজ‍্যের রাজধানী লখনৌ থেকে ২৮ কিমি দূরে বারাবাঁকি জেলায় রাম সানেহি ঘাট থানার কছে এই দুর্ঘটনাটি ঘটেছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, রাম সানেহি থানার কাছে অযোধ্যা-লখনৌ জাতীয় সড়কে একটি দাঁড়িয়ে থাকা বাসের সামনে ঘুমোচ্ছিলেন কয়েকজন শ্রমিক। সেইসময় একটি দ্রুতগামী ট্রাক ওই বাসে সজোরে ধাক্কা মারলে বাসটি শ্রমিকদের ওপর দিয়ে চলে যায়। এই ঘটনায় ১৮ জনের মৃত্যু হয়েছে। আহত হয়েছেন আরো ২৪ জন।

হরিয়ানা থেকে ওই বাসে করেই ফিরছিলেন এই শ্রমিকরা। এঁদের প্রত‍্যেকের বাড়ি বিহারে। আহত এক শ্রমিক সংবাদমাধ্যমে জানিয়েছেন, "আমরা প্রায় ১৩০ জন হরিয়ানার আম্বালা থেকে বিহার ফিরছিলাম। রাত ৮টার সময় বাসটি আচমকা খারাপ হয়ে যায়। ড্রাইভার আমাদের জানালেন গাড়ি সারাতে সময় লাগবে। তাই আমরা বেশিরভাগই বাস থেকে নেমে পড়ি। অনেকেই বাসের সামনে রাস্তায় শুয়ে পড়েন। কেউ কেউ খাবার খাওয়ার পর গল্প করছিলেন। কয়েক ঘণ্টা পর, প্রায় ১১টার দিকে একটি ট্রাক দাঁড়িয়ে থাকা বাসে পিছন থেকে ধাক্কা দেয়। আর এতোজন মারা গেলেন।"

এক সিনিয়র পুলিশ অফিসার সত‍্য নারায়ণ সাবত জানিয়েছেন, দুর্ঘটনার খবর পাওয়া মাত্র দ্রুত সেখানে উপস্থিত হয় পুলিশ। আহতদের উদ্ধার করে নিকটবর্তী হাসপাতালে ভর্তি করা হয়েছে। বাসের নীচে থেকে মৃতদেহগুলিও উদ্ধার করা হয়েছে। এই ঘটনার তদন্ত শুরু হয়েছে বলে জানিয়েছেন তিনি।

মর্মান্তিক এই ঘটনায় শোকপ্রকাশ করেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী‌, বিএসপি নেত্রী মায়াবতী, আরজেডি নেতা তেজস্বী যাদব প্রমুখ।

GOOGLE NEWS-এ Telegram-এ আমাদের ফলো করুন। YouTube -এ আমাদের চ্যানেল সাবস্ক্রাইব করুন।

Related Stories

No stories found.
logo
People's Reporter
www.peoplesreporter.in