Uttar Pradesh: ফি জমা না দেওয়ায় স্কুলে আটক ৩৫ শিশু, অভিযোগ দায়েরের পথে অভিভাবকরা

গতকাল স্কুলের সময় শেষে অভিভাবকরা বাচ্চাদের নিতে এলে তারা বাচ্চাদের একটি ঘরে আটকে রাখার খবর পান। এই নিয়ে অভিভাবকদের মধ্যে তোলপাড় সৃষ্টি হয়।
Uttar Pradesh: ফি জমা না দেওয়ায় স্কুলে আটক ৩৫ শিশু, অভিযোগ দায়েরের পথে অভিভাবকরা
উত্তরপ্রদেশের স্কুলে ৩৫ শিশু আটকছবি সৌজন্য আইএএনএস ট্যুইট

স্কুলের ৩৫ জন ছাত্রকে ফি না দেবার অভিযোগে স্কুলে আটকে রাখার প্রতিবাদে উত্তরপ্রদেশের বেরিলির হার্টম্যান স্কুলের অভিভাবক সমিতি স্কুল কর্তৃপক্ষের বিরুদ্ধে অভিযোগ দায়ের করার সিদ্ধান্ত নিয়েছে। জানা গেছে, ফি না দেওয়ায় শনিবার স্কুলের শিশুদের একটি ঘরে আটকে রাখেন স্কুল ব্যবস্থাপকরা।

গতকাল স্কুলের সময় শেষে অভিভাবকরা বাচ্চাদের নিতে এলে তারা বাচ্চাদের একটি ঘরে আটকে রাখার খবর পান। এই নিয়ে অভিভাবকদের মধ্যে তোলপাড় সৃষ্টি হয়। কর্তৃপক্ষ বাচ্চাদের যেতে না দিলে তাঁরা সাহায্য চেয়ে পুলিশকে ফোন করেন।

পরে পুলিশের হস্তক্ষেপে অধ্যক্ষের কার্যালয় থেকে শিশুদের বের করা হয়। শিশুরা খুব অসহায় বোধ করছিলো এবং তাদের মধ্যে কেউ কেউ কাঁদছিল। এই ঘটনা প্রসঙ্গে স্কুল প্রশাসনের সঙ্গে যোগাযোগ করতে চাইলে তাঁরা সাড়া দেননি।

অভিভাবক সমিতির সভাপতি অঙ্কুর সাক্সেনা জানিয়েছেন, তিনি ঘটনাটি সম্পর্কে অবহিত হয়েছেন এবং রবিবার একটি বৈঠকে বিষয়টি নিয়ে আলোচনা করবেন এবং এরপর তাঁরা আনুষ্ঠানিক অভিযোগ দায়ের করবেন।

এই ঘটনা প্রসঙ্গে ইজ্জতনগর থানার পরিদর্শক সঞ্জয় কুমার বলেন, স্কুলের বিরুদ্ধে এখনও কোনো মামলা হয়নি।

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.