Tripura: পুর নির্বাচনের আগে আগরতলায় বাড়ি বাড়ি চলছে হুমকি - অভিযোগ সিপিআই(এম) প্রার্থীর

আগরতলা পুরসভার ১৭ নম্বর ওয়ার্ডের সিপিআই(এম) প্রার্থী ফুলন ভট্টাচার্য বুধবার এক সাংবাদিক সম্মেলনে এই অভিযোগ করেন। এদিন সিপিআই(এম) নেত্রী বলেন, ত্রিপুরার মানুষ এর আগে কখনও এই ছবি দেখেনি।
Tripura: পুর নির্বাচনের আগে আগরতলায় বাড়ি বাড়ি চলছে হুমকি - অভিযোগ সিপিআই(এম) প্রার্থীর
আগরতলায় সাংবাদিকদের মুখোমুখি সিপিআই(এম) প্রার্থীছবি সিপিআই(এম) ফেসবুক পেজের ভিডিও থেকে স্ক্রীনশট

আগরতলায় বাড়িতে বাড়িতে চলছে হুমকি। রাতের অন্ধকারে অজ্ঞাতপরিচয় ব্যক্তিরা বাড়ি বাড়ি গিয়ে ভোট না দিতে যাবার হুমকি দিচ্ছেন। আগরতলা পুরসভার ১৭ নম্বর ওয়ার্ডের সিপিআই(এম) প্রার্থী ফুলন ভট্টাচার্য বুধবার এক সাংবাদিক সম্মেলনে এই অভিযোগ করেন।

এদিন সিপিআই(এম) নেত্রী বলেন, ত্রিপুরার মানুষ এর আগে কখনও এই ছবি দেখেনি। ভোটারদের ভোটাধিকার নিশ্চিত করার জন্য তিনি নির্বাচন কমিশনের কাছে আবেদন জানান। তিনি বলেন, সাধারণ মানুষ নিরাপত্তাহীনতায় ভুগছেন। এদিন তিনি বলেন, প্রচার শেষ। তারপর একদল লোক বাড়ি বাড়ি ঢুকছে রাত্তিরবেলা। তারা বাড়ি বাড়ি গিয়ে বলছে, ভোট দিতে যাবেন না। আপনাদের যাবার দরকার নেই। আমরা ভোট দিয়ে দেব।

আমাকে থানা থেকে বলা হয়েছে আমি আজ প্রেস কনফারেন্স করতে পারবো না। অথচ আজ তৃণমূল কংগ্রেস প্রেস কনফারেন্স করেছে। গতকাল প্রচার শেষ হয়ে যাবার পর বিজেপি প্রেস কনফারেন্স করেছে। বিজেপির পক্ষ থেকে দলবদ্ধভাবে বাড়ি বাড়ি গিয়ে হুমকি দেওয়া হচ্ছে। আমি স্পষ্টভাবে বলতে চাই এটা কোনো ভোটের প্রচার নয়। আমি আমার কেন্দ্রে নির্বাচকদের নিরাপত্তা দাবি করছি।

অবাধ এবং শান্তিপূর্ণ নির্বাচন করার দায়িত্ব নির্বাচন কমিশনের। আমরা কমিশনের কাছে সেই দাবি জানাচ্ছি। আমাদের আগে কখনও মনে হয়নি এই রাজ্যে এভাবে মানুষের জন্য নিরাপত্তার দাবি করতে হবে।

তিনি বলেন, মানুষ চাইছেন ভোট দিতে। আমাদের রাজ্যে আগে ৯৪% ভোটদানের হার ছিলো। এটাই ত্রিপুরার ঐতিহ্য। মানুষ কিন্তু ভোট দিয়েই বামফ্রন্টকে হারিয়েছে। তাই আমি মানুষের ভোটাধিকার নিশ্চিত করার দাবি জানাচ্ছি।

আগরতলায় সাংবাদিকদের মুখোমুখি সিপিআই(এম) প্রার্থী
Tripura: পুর ভোটে ৩৪% আসনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় BJP-র জয়, সন্ত্রাসের অভিযোগ CPIM সহ বিরোধীদের

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in