Tripura: বিডিওর উপর হামলা, ভাঙচুর, সরকারি নথি লুটের অভিযোগ BJP কর্মীদের বিরুদ্ধে

২০১১ সালের সার্ভে অনুযায়ী রাজ্যের সব ব্লকের ঘরের জন্য সুবিধাভোগীদের নাম আসে। বিজেপির স্থানীয় নেতৃত্ব জানায় সেই তালিকা অনুযায়ী ঘর দেওয়া যাবে না। বিজেপি যে তালিকা দেবে, সেই অনুযায়ী ঘর বিলি হবে।
Tripura: বিডিওর উপর হামলা, ভাঙচুর, সরকারি নথি লুটের অভিযোগ BJP কর্মীদের বিরুদ্ধে
বিডিও বিজয়ন্ত সরকার ( ইনসেটে )ছবি - ফেসবুক

কর্তব্যরত সরকারি কর্মীদের ওপর হামলার অভিযোগ উঠল বিজেপি কর্মীদের বিরুদ্ধে। ত্রিপুরার পোয়াঙবাড়ির বিডিও বিজয়ন্ত সরকার ও অন্য কর্মচারীরা আক্রান্ত হলেন। আহত হয়েছেন ১২ জন। বুধবার সকাল সাড়ে ১১টা নাগাদ ঘটনাটি ঘটে মাধবনগর গ্রাম পঞ্চায়েতের মাধবনগর প্রাথমিক স্কুল মাঠে। বাইক ভাঙচুর হয়। সরকারি কাগজপত্র লুট করে দুষ্কৃতীরা।

ঘটনাস্থলে পুলিশ থাকলেও তারাও নিষ্কৃতি পায়নি। খবর পেয়ে সাবরুমের মহকুমা শাসক, এসডিপিও, মনুবাজারের ওসি ঘটনাস্থলে যান। বিডিও মামলা করেছেন। যদিও ঘটনার তদন্ত শুরু হয়েছে, কিন্তু পুলিশ এখনও কাউকে গ্রেফতার করতে পারেনি। বিরোধীদের অভিযোগ - ত্রিপুরায় যে আইনের শাসন বলে কিছু নেই, তা ফের প্রমাণ করে দিল এই ঘটনা।

২০১১ সালের সার্ভে অনুযায়ী রাজ্যের সব ব্লকের ঘরের জন্য সুবিধাভোগীদের নাম আসে। বিজেপির স্থানীয় নেতৃত্ব জানায় সেই তালিকা অনুযায়ী ঘর দেওয়া যাবে না। বিজেপি যে তালিকা দেবে, সেই অনুযায়ী ঘর বিলি হবে। এদিন উপভোক্তাদের সঙ্গে আলোচনায় বসার কথা ছিল বিডিওর। সরকারি কর্মচারী ছাড়াও পুলিশ ছিল। সেখানেই হামলা চালায় বিজেপি।

বিডিওর মোবাইল কেড়ে নেওয়া হয়, তাঁর পোশাক ছিঁড়ে দেওয়া হয়। দুই কর্মী মোবাইলে ঘটনাটি ভিডিও করার চেষ্টা করেন। তাঁদের মোবাইল কেড়ে নিয়ে ভেঙে দেয় দুষ্কৃতীরা। চারজন পুলিশ কোনওমতে বিডিও ও অন্যান্য কর্মচারীদের উদ্ধার করেন। স্কুল চলছিল। ভয় পেয়ে যায় পড়ুয়ারা।

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.