Tripura: উল্টোরথের শোভাযাত্রায় মর্মান্তিক দুর্ঘটনা, বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত ৭, আহত ১৮

লোহার তৈরি এই রথের চূড়া ১৩৩ কেভি ওভারহেড লাইনের সঙ্গে লেগে যাওয়াতেই রথ বিদ্যুৎস্পৃষ্ট হয়ে পড়ে। ঘটনাস্থলেই ৭ জনের মৃত্যু হয়। এর মধ্যে দুজন নাবালক।
দুর্ঘটনার মুহূর্ত
দুর্ঘটনার মুহূর্ত ছবি সংগৃহীত

ত্রিপুরায় উলটোরথের শোভাযাত্রায় এক মর্মান্তিক দুর্ঘটনায় মৃত্যু হল ৭ জনের। এর মধ্যে দুজন নাবালক। এই ঘটনায় আহত হয়েছেন কমপক্ষে ১৮ জন। পুলিশ সূত্র থেকে জানা গেছে, বুধবার উল্টোরথের শোভাযাত্রা চলাকালীন রথের চূড়া হাইটেনশন তারে ঠেকে যায় এবং এই মর্মান্তিক দুর্ঘটনা ঘটে।

বুধবার বিকেল সাড়ে চারটে নাগাদ ত্রিপুরার উনাকোটি জেলার কুমারঘাট অঞ্চলে এই ভয়াবহ দুর্ঘটনা ঘটেছে। এদিন ইস্কনের এই রথের শোভাযাত্রার সঙ্গে বহু মানুষ পথ হাঁটছিলেন। ঘটনার আকস্মিকতায় সকলেই ভীত সন্ত্রস্ত হয়ে ছোটাছুটি শুরু করেন।

লোহার তৈরি এই রথের চূড়া ১৩৩ কেভি ওভারহেড লাইনের সঙ্গে লেগে যাওয়াতেই রথ বিদ্যুৎস্পৃষ্ট হয়ে পড়ে এবং আগুন ধরে যায় রথে। ঘটনাস্থলেই ৭ জনের মৃত্যু হয়। গুরুতর আহত ১৮ জনের মধ্যে ৬ জনের অবস্থা আশঙ্কাজনক। তাঁদের আগরতলা সরকারি মেডিকেল হাসপাতালে স্থানান্তর করা হয়েছে। বাকিদের স্থানীয় হাসপাতালে চিকিৎসা চলছে বলে সংবাদমাধ্যমে জানিয়েছেন অ্যাসিস্ট্যান্ট ইন্সপেক্টর জেনারেল (ল অ্যান্ড অর্ডার) জ্যোতিষ্মান দাস চৌধুরী।

এই ঘটনায় গভীর শোক প্রকাশ করেছেন মুখ্যমন্ত্রী মানিক সাহা।

GOOGLE NEWS-এ Telegram-এ আমাদের ফলো করুন। YouTube -এ আমাদের চ্যানেল সাবস্ক্রাইব করুন।

Related Stories

No stories found.
logo
People's Reporter
www.peoplesreporter.in