Tamilnadu Lockdown: পরিস্থিতি নিয়ন্ত্রণে সোমবার থেকে দুই সপ্তাহের লকডাউন রাজ্যে

শেষ ২৪ ঘন্টায় রাজ‍্যে নতুন করে করোনা আক্রান্ত হয়েছেন ২৬,৪৬৫ জন। এই নিয়ে রাজ‍্যে মোট আক্রান্ত ১৩,২৩,৯৬৫। রাজ‍্যে মোট মৃতের সংখ্যা ১৫ হাজার ছাড়িয়েছে, এর মধ্যে ২৪ ঘন্টায় ১৯৭ জন মৃত্যু হয়েছে।
Tamilnadu Lockdown: পরিস্থিতি নিয়ন্ত্রণে সোমবার থেকে দুই সপ্তাহের লকডাউন রাজ্যে
প্রতীকী ছবি

এবার লকডাউন তামিলনাড়ুতে। করোনা পরিস্থিতি নিয়ন্ত্রণে দু'সপ্তাহের জন্য রাজ‍্যে লকডাউন জারি করলো তামিলনাড়ু সরকার। ১০ মে অর্থাৎ আগামী সোমবার ভোর ৪টা থেকে এই লকডাউন চালু হবে। চলবে ২৪ মে ভোর ৪টা পর্যন্ত।

শেষ ২৪ ঘন্টায় রাজ‍্যে দৈনিক সংক্রমণের রেকর্ড তৈরি হয়েছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে মুখ্যমন্ত্রী হিসেবে শপথ গ্রহণের একদিন পরেই এতবড়ো সিদ্ধান্ত নিলেন ডিএমকে প্রধান এম কে স্ট‍্যালিন।

এই লকডাউন সময়ে সমস্ত জরুরি পরিষেবা চালু থাকবে। মুদিখানা, সব্জি-মাছ-মাংসের দোকান বেলা ১২ টা পর্যন্ত খোলা রাখা যাবে। বাকি সমস্ত দোকান বন্ধ থাকবে। খোলা থাকবে পেট্রোল পাম্প। রেস্টুরেন্টগুলি বন্ধ থাকলেও হোম ডেলিভারি চালু থাকবে।

শেষ ২৪ ঘন্টায় রাজ‍্যে নতুন করে করোনা আক্রান্ত হয়েছেন ২৬ হাজার ৪৬৫ জন। এই নিয়ে রাজ‍্যে মোট আক্রান্ত ১৩ লক্ষ ২৩ হাজার ৯৬৫। কোভিডে রাজ‍্যে মোট মৃতের সংখ্যা ১৫ হাজার ছাড়িয়েছে, এর মধ্যে ২৪ ঘন্টায় ১৯৭ জন মৃত্যু হয়েছে সেখানে।

কেবলমাত্র চেন্নাইতেই আক্রান্তের সংখ্যা ৩ লক্ষ ৭৭ হাজার ছাড়িয়ে গেছে। ২৪ ঘন্টায় এই শহরে আক্রান্ত হয়েছেন ৬,৭৩৮ জন। এখনও পর্যন্ত ৫ হাজারের বেশি জনের মৃত্যু হয়েছে এখানে।

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in