Toolkit: ছত্তিশগড়ে BJP নেতা সম্বিৎ পাত্র ও রমণ সিং-এর বিরুদ্ধে FIR দায়ের কংগ্রেসের ছাত্র সংগঠনের

বিজেপির জাতীয় মুখপাত্র সম্বিত পাত্র এবং দলের জাতীয় সাধারণ সম্পাদক রমন সিংয়ের বিরুদ্ধে এফআইআর দায়ের করা হলো। ছত্তিশগড়ের রায়পুর সিভিল লাইন্স থানায় এই মামলা দায়ের করেছে কংগ্রেসের ছাত্র সংগঠন NSUI।
Toolkit: ছত্তিশগড়ে BJP নেতা সম্বিৎ পাত্র ও রমণ সিং-এর বিরুদ্ধে FIR দায়ের কংগ্রেসের ছাত্র সংগঠনের
সম্বিৎ পাত্র ও রমণ সিংফাইল ছবি সংগৃহীত

বিজেপির জাতীয় মুখপাত্র সম্বিত পাত্র এবং দলের জাতীয় সাধারণ সম্পাদক রমন সিংয়ের বিরুদ্ধে এফআইআর দায়ের করা হলো। ছত্তিশগড়ের রায়পুর সিভিল লাইন্স থানায় এই মামলা দায়ের করেছে কংগ্রেসের ছাত্র সংগঠন এনএসইউআই। এআইসিসি রিসার্চ ডিপার্টমেন্টের লেটারহেড জাল করা এবং তাতে কিছু ভুয়ো ও মনগড়া বিষয় ছাপানোর অভিযোগে এই এফআইআর দায়ের করা হয়েছে।

রায়পুর সিভিল লাইন্স পুলিশের এসএইচও আর কে মিশ্র রবিবার জানিয়েছেন, তদন্তের জন্য দুজনকেই তলব করা হয়েছে। সংবাদসংস্থাকে তিনি বলেছেন, "আজ আমরা সম্বিত পাত্রকে তলব করেছি। সশরীরে অথবা ভিডিও কনফারেন্সের মাধ্যমে ওনাকে এখানে উপস্থিত হতে হবে। ছত্তিশগড় প্রদেশ কংগ্রেস এনএসইউআই সভাপতি এই অভিযোগ দায়ের করেছেন।"

এছাড়াও বিজেপির সর্বভারতীয় সভাপতি জে পি নাড্ডা, কেন্দ্রীয় মন্ত্রী স্মৃতি ইরানী, বিজেপি নেতা সম্বিত পাত্র এবং বি এল সন্তোষের বিরুদ্ধে এফআইআর দায়ের করতে চেয়ে দিল্লি পুলিশের কাছে অভিযোগ জানিয়েছে কংগ্রেস।

প্রসঙ্গত, গত ১৮ মে একটি ট‍্যুইট করেন সম্বিত পাত্র। যেখানে তিনি অভিযোগ করেন, ভারত এবং প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে বদনাম করার জন‍্য কংগ্রেস তাদের সোশ্যাল মিডিয়া কর্মীদের করোনার নতুন প্রজাতিকে "ভারতীয় স্ট্রেন" বা "মোদী স্ট্রেন" বলার নির্দেশ দিয়েছে। বিদেশি সংবাদমাধ্যমের সাথে হাত করে ভারতকে বদনাম করার চেষ্টা করছেন রাহুল গান্ধী। প্রমাণ স্বরূপ কংগ্রেসের প্রতীক দেওয়া একটি বিজ্ঞপ্তির ছবি পোস্ট করেন তিনি। তাঁর এই ট‍্যুইট বিজেপির অন‍্যান‍্য নেতা-মন্ত্রীরাও শেয়ার করেন।

কংগ্রেস এই অভিযোগ অস্বীকার করে পাল্টা দাবি করে, নিজেদের ব‍্যর্থতা ঢাকতে ভুয়ো দাবি করছে বিজেপি। ট‍্যুইটারের কাছেও এই নিয়ে অভিযোগ জানায় তারা।

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in