আজ টিভি বিতর্কে অংশ নিচ্ছে না কংগ্রেস

কংগ্রেসের মুখ্য মুখপাত্র রণদীপ সুরজেওয়ালা বলেছেন, দেশের বর্তমান করোনা পরিস্থিতির কথা বিবেচনা করে দলের মুখপাত্ররা নির্বাচনের ফলাফল বের হওয়ার পরে টিভি বিতর্কে অংশ নেবেন না বলে সিদ্ধান্ত নিয়েছেন।
আজ টিভি বিতর্কে অংশ নিচ্ছে না কংগ্রেস
কংগ্রেস মুখপাত্র রণদীপ সিং সুরজেওয়ালাফাইল ছবি সংগৃহীত

দেশের যে পাঁচটি রাজ্যে বিধানসভা নির্বাচন হয়েছে, তার ফলাফল জানা যাবে আর মাত্র কিছুক্ষণ পরেই। কিন্তু ফলাফল পরবর্তী বিভিন্ন টিভি চ্যানেলে নির্বাচনী বিতর্কে অংশ নিচ্ছে না কংগ্রেস। দলের পক্ষ থেকে এমনটাই শনিবার জানানো হয়েছে। কংগ্রেসের মুখ্য মুখপাত্র রণদীপ সুরজেওয়ালা বলেছেন, দেশের বর্তমান করোনা পরিস্থিতির কথা বিবেচনা করে দলের মুখপাত্ররা নির্বাচনের ফলাফল বের হওয়ার পরে টিভি বিতর্কে অংশ নেবেন না বলে সিদ্ধান্ত নিয়েছেন।

প্রসঙ্গত, অসম, পশ্চিমবঙ্গ, তামিলনাড়ু, পুদুচেরি এবং কেরলে বিধানসভা নির্বাচনের ফলাফল প্রকাশ হবে আজ। তিনি টুইটারে বলেন, আমরা এমন এক সময়ের মধ্য দিয়ে যাচ্ছি, যখন দেশ একটি অভূতপূর্ব সংকটে রয়েছে। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির অধীনে সরকার ব্যবস্থা ভেঙে পড়েছে। এই পরিস্থিতিতে আমরা নির্বাচনী বিতর্ক থেকে আমাদের মুখপাত্রদের প্রত্যাহার করার সিদ্ধান্ত নিয়েছি। তবে সাংবাদিকদের সবরকম প্রশ্নের জবাব দিতে আমার সব সময় প্রস্তুত আছি। আমরা জিততে পারি, আমরা হেরে যেতে পারি। কিন্তু এমন সময়ে যখন মানুষ অক্সিজেন, বিছানা, ওষুধ, ভেন্টিলেটর খুঁজছে, তখন আমাদের কর্তব্য তাঁদের পাশে দাঁড়িয়ে সুস্থ হতে সাহায্য করা।

২৯ এপ্রিলের এক্সিট পোলে দেখা গিয়েছে, এই পাঁচ রাজ্যের কংগ্রেসের অবস্থা খুব একটা ভালো নয়। তবে তামিলনাড়ুতে শরিক দল ডিএমকে হয়তো ক্ষমতায় বসতে চলেছে।

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in