দেব
দেবছবি সৌজন্যে দেবের ফেসবুক পেজ

Dev: শুটিং বাতিল করে দিল্লিতে ইডির সদর দফতরে হাজিরা দিলেন দেব

People's Reporter: তৃণমূলের তারকা সাংসদ জানান, ‘‘চুরি করিনি, তাই কোনও ভয় নেই। যত বার ইডি ডাকবে, আসব। আজও শুটিং বাতিল করে এসেছি।’’

গরু পাচার কাণ্ডে জিজ্ঞাসাবাদের জন্য দিল্লিতে দেবকে তলব করেছিল ইডি। সেইমতো বুধবার সকাল ১১ টা নাগাদ দিল্লিতে ইডি দফতরে হাজিরা দেন তৃণমূল সাংসদ। ঘনিষ্ট মহল সূত্রে জানা গেছে, তদন্তে কেন্দ্রীয় সংস্থাকে সবরকমের সহযোগিতা করবে দেব।

বুধবার ইডি দফতরে যাওয়ার আগে বাড়ি থেকে বেরোনোর সময় সাংবাদিকদের মুখোমুখি হন তৃণমূল সাংসদ। তিনি জানান, তদন্তে সবরকম সহযোগিতা তিনি করবেন। সেই কারণেই সিনেমার শুটিং বন্ধ করে তিনি হাজিরা দিচ্ছেন। যতবার কেন্দ্রীয় সংস্থার তরফ থেকে তলব করা হবে তিনি ততবারই হাজিরা দেবেন।

আসন্ন লোকসভা ভোটে আবার তৃণমূল প্রার্থী হবেন, এটা স্পষ্ট হওয়ার পরই কি ইডির ডাক বলে তিনি মনে করছেন? এই প্রশ্নের জবাবে তৃণমূলের তারকা সাংসদ জানান, ‘‘চুরি করিনি, তাই কোনও ভয় নেই। যত বার ইডি ডাকবে, আসব। আজও শুটিং বাতিল করে এসেছি।’’

এর আগে ২০২২ সালে ১৫ ফেব্রুযারি গরুপাচার মামলায় দেবকে তলব করেছিল আরেক কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা সিবিআই। নিজাম প্যালেসে প্রায় পাঁচ ঘন্টা তাঁকে জিজ্ঞাসাবাদ করেছিল সিবিআই। সিবিআই সূত্রে জানা গিয়েছিল, গরু পাচারকাণ্ডে বিভিন্ন সাক্ষীকে জেরা করার সময় দেবের নাম উঠে এসেছিল। সেই কারণে তাঁকে ডাকা হয়েছিল বলে মনে করা হয়েছিল। 

পরবর্তীতে ২০২৩ সালে বিজেপির তারকা সাংসদ হিরণ চট্টোপাধ্যায় দেবের বিরুদ্ধে গরু পাচার কাণ্ডে জড়িত থাকার অভিযোগ তোলেন। তাঁর অভিযোগ, গরু পাচারকাণ্ডে ধৃত এনামুল হকের কাছ থেকে ৫ কোটি টাকা নিয়েছেন ঘাটালের সাংসদ। দেব পাল্টা জানিয়েছিলেন, তথ্যপ্রমাণ থাকলে ইডি বা সিবিআইয়ের কাছে যান হিরণ।

দেব
Sandeshkhali: পুলিশকে ‘খালিস্তানি’ সম্বোধন, অগ্নিমিত্রার বিরুদ্ধে আইনী পদক্ষেপের হুঁশিয়ারি পুলিশের

GOOGLE NEWS-এ Telegram-এ আমাদের ফলো করুন। YouTube -এ আমাদের চ্যানেল সাবস্ক্রাইব করুন।

Related Stories

No stories found.
logo
People's Reporter
www.peoplesreporter.in