Sayani Ghosh: 'হিট অ্যান্ড রান'-এর অভিযোগে ত্রিপুরায় গ্রেপ্তার সায়নী ঘোষ

'হিট অ‍্যান্ড রান'-এর অভিযোগ রয়েছে তৃণমূল নেত্রী সায়নী ঘোষের বিরুদ্ধে। আজ সকালে জিজ্ঞাসাবাদের জন্য আগরতলা মহিলা থানায় হাজিরা দেন তিনি। সেখানেই দীর্ঘক্ষণ জিজ্ঞাসাবাদের পর তাঁকে গ্রেফতার করে পুলিশ।
Sayani Ghosh: 'হিট অ্যান্ড রান'-এর অভিযোগে ত্রিপুরায় গ্রেপ্তার সায়নী ঘোষ
সায়নী ঘোষফাইল ছবি

ত্রিপুরায় পশ্চিমবঙ্গ তৃণমূলের যুবনেত্রী তথা অভিনেত্রী সায়নী ঘোষকে গ্রেফতার করা হলো। খুনের চেষ্টার অভিযোগে রবিবার বিকেলে গ্রেফতার করা হয়েছে তাঁকে। গ্রেফতারের আগে আগরতলা থানায় দীর্ঘক্ষণ জিজ্ঞাসাবাদ করা হয়েছে তাঁকে।

'হিট অ‍্যান্ড রান'-এর অভিযোগ রয়েছে তৃণমূল নেত্রী সায়নী ঘোষের বিরুদ্ধে। তাঁর বিরুদ্ধে ৩০৭, ১৫৩, ১২০বি ধারায় মামলা দায়ের হয়েছে। আজ সকালে জিজ্ঞাসাবাদের জন্য আগরতলা মহিলা থানায় হাজিরা দেন তিনি। কুণাল ঘোষ, অর্পিতা ঘোষ, সুস্মিতা দেব সহ আরও একাধিক তৃণমূল নেতা ছিলেন তাঁর সাথে। সেখানেই দীর্ঘক্ষণ জিজ্ঞাসাবাদের পর তাঁকে গ্রেফতার করে পুলিশ।

অন‍্যদিকে সায়নীকে জিজ্ঞাসাবাদ চলাকালীন বিজেপির বিরুদ্ধে থানায় হামলা চালানোর অভিযোগ তুলেছেন তৃণমূলের নেতানেত্রীরা। তাঁদের অভিযোগ, হেলমেট পরে, লাঠি নিয়ে থানার ভেতরে ঢুকে হামলা চালানো হয়েছে। তাঁদের একাধিক কর্মী আহত হয়েছেন। থানার বাইরে থাকা তাঁদের গাড়ি ভাঙচুর করা হয়েছে। বাইরে থেকে থানার উদ্দেশ্যে ইটবৃষ্টিও করা হয়েছে। পুলিশ কার্যত দর্শকের ভূমিকায় ছিলেন। তৃণমূল নেতাদের অভিযোগ, থানায় ডেকে এনে পরিকল্পিতভাবে তাঁদের ওপর হামলা করা হয়েছে।

সায়নীকে গ্রেফতারের পরই বিজেপি এবং ত্রিপুরা সরকারকে আক্রমণে নেমেছেন তৃণমূল নেতারা। সায়নীর পাশে থাকতে এই মুহূর্তে থানাতেই রয়েছেন সুস্মিতা দেব, কুণাল ঘোষ, অর্পিতা ঘোষ সহ নেতারা। আগামীকাল ত্রিপুরা যাচ্ছেন তৃণমূলের সর্বভারতীয় সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়।

সায়নী ঘোষ
Tripura: পুর ভোটে ৩৪% আসনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় BJP-র জয়, সন্ত্রাসের অভিযোগ CPIM সহ বিরোধীদের

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in