Hema Malini: "ওঁরা বড্ড প্রশ্ন করছিলেন,” সাংসদের বহিষ্কার প্রসঙ্গে মন্তব্য হেমা মালিনীর

People's Reporter: হেমা মালিনী জানান, “তাঁদের বহিষ্কার করা হয়েছে, তার মানে তাঁরা নিশ্চয় কিছু ভুল করেছেন। এতে ভুলের কিছু নেই, এটি সঠিক সিদ্ধান্ত।"
হেমা মালিনী
হেমা মালিনী

সংসদে শীতকালীন অধিবেশন চলাকালীন এখনও পর্যন্ত বহিষ্কার করা হয়েছে মোট ১৪৩ জন বিরোধী দলের সাংসদকে। তার মধ্যে লোকসভা থেকেই ৯৭ জনকে বহিষ্কার করা হয়েছে। সেই নিয়ে মঙ্গলবার মন্তব্য করতে শোনা যায় মথুরার বিজেপি সাংসদ তথা অভিনেত্রী হেমা মালিনীকে।

এদিন হেমা মালিনী এক সংবাদসংস্থাকে বলেন, "ওঁরা (বিরোধী দলের সাংসদরা) অনেক বেশি প্রশ্ন করছিলেন। সংসদ কক্ষে অদ্ভুত আচরণশেছিলেন।“ অভিনেত্রীর যুক্তি, বহিষ্কার করা হয়েছে মানে নিশ্চয় তাঁরা কিছু ভুল করেছেন।

বিজেপি সাংসদের দাবি, বিরোধীদের একমাত্র লক্ষ্য সংসদের অধিবেশন ব্যাহত করা এবং মোদী সরকারকে উপড়ে ফেলা।

এদিন হেমা মালিনী জানান, “তাঁদের বহিষ্কার করা হয়েছে, তার মানে তাঁরা নিশ্চয় কিছু ভুল করেছেন। সংসদের নিয়ম মেনে কাজ করতে হবে। তাঁরা এটা করছে না, সেকারণে তাঁদের বরখাস্ত করা হয়েছে। এতে ভুলের কিছু নেই, এটি সঠিক সিদ্ধান্ত।"

মঙ্গলবার ইণ্ডিয়া জোটের বৈঠকের কথাও উল্লেখ করে তিনি বলেন, "এটাই তাদের লক্ষ্য, কোনওভাবে সংসদকে কাজ করতে দেবেন না। মোদী সরকারকে উপড়ে ফেলবেন। তারা এর জন্য এত কঠোর পরিশ্রম করছে, কিন্তু তারা সফল হবে না।

উল্লেখ্য, গত বুধবার লোকসভা অধিবেশন চলাকালীন আচমকা রংবোমা নিয়ে সংসদে হামলা করেন একদল যুবক। তারপর থেকেই সংসদের নিরাপত্তা নিয়ে প্রশ্ন তুলেছেন বিরোধীরা। বিরোধীদের দাবি, স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ এবং প্রধানমন্ত্রী মোদী সংসদে এসে এই বিষয়ে মতামত দিন। কিন্তু এখনও পর্যন্ত এই বিষয়ে দুজনের কেউই কোনও মন্তব্য করেননি।

হেমা মালিনী
Parliament: দুই কক্ষে সাসপেন্ড ১৪৩ সাংসদ - প্রায় বিরোধীশূন্য লোকসভায় পাশ তিন ক্রিমিনাল ল বিল
হেমা মালিনী
প্রধানমন্ত্রী লোকসভার মধ্যেই মিমিক্রি করেছিলেন, এই বিষয়ে কেউ কিছু বলবেন না? - কল্যাণ ব্যানার্জি

GOOGLE NEWS-এ Telegram-এ আমাদের ফলো করুন। YouTube -এ আমাদের চ্যানেল সাবস্ক্রাইব করুন।

Related Stories

No stories found.
logo
People's Reporter
www.peoplesreporter.in