Kirron Kher: বিজেপি সাংসদ কিরণ খেরের হুমকির জের, ব্যবসায়ীর নিরাপত্তা বাড়ালো হাইকোর্ট

People's Reporter: আদালত নির্দেশ দেয়, ওই ব্যবসায়ী এবং তাঁর পরিবারকে শর্ত সাপেক্ষ ভাবে এক সপ্তাহের জন্য নিরাপত্তা দেওয়া হচ্ছে।
বিজেপি সাংসদ কিরণ খের
বিজেপি সাংসদ কিরণ খেরছবি - সংগৃহীত

বিজেপি সাংসদ কিরণ খেরের হুমকির জেরে চৈতন্য আগরওয়াল নামের এক ব্যবসায়ীকে নিরাপত্তা দিল পাঞ্জাব এবং হরিয়ানা হাইকোর্ট। ওই ব্যবসায়ীর নিরাপত্তা সুনিশ্চিত করবে চন্ডীগড় পুলিশ।

আদালত নির্দেশ দেয়, 'ওই ব্যবসায়ী এবং তাঁর পরিবারকে শর্ত সাপেক্ষভাবে এক সপ্তাহের জন্য নিরাপত্তা দেওয়া হচ্ছে। এই সময়ের মধ্যে চিকিৎসা এবং জরুরী প্রয়োজন ছাড়া বাড়ির বাইরে বেরতো পারবেন না তাঁরা। চন্ডীগড়ের পুলিশ সুপারকে ব্যবসায়ীর নিরাপত্তার দিক সুনিশ্চিত করতে হবে'।

মামলাকারীর আইনজীবী আনমোল রতন সিধু আদালতে জানান, ব্যবসায়ী চৈতন্য আগারওয়াল, তাঁর স্ত্রী রুচিকা আগারওয়াল এবং তাঁদের দুই নাবালিকার প্রাণনাশের হুমকি দিয়েছেন বিজেপি সাংসদ কিরণ খের এবং সাংসদের এক সহযোগী সহদেব সালারিয়া। এক বিজেপি কর্মীর মাধ্যমে সালারিয়ার সাথে চৈতন্যবাবুর পরিচয় হয়। তাঁদের মধ্যে আর্থিক সমস্যা তৈরি হয়েছিল। সেই কারণেই হয়তো খুনের হুমকি দেওয়া হয়।

আইনজীবী আরও জানিয়েছেন, কিরণ খেরের কাছ থেকে ৮ কোটি টাকা নিয়েছিলেন ব্যবসায়ী চৈতন্য। ইতিমধ্যেই ২ কোটি টাকে ফেরত দিয়েছেন তিনি। বাকি টাকাও সুদ সহ খুব শীঘ্রই ফেরত দিয়ে দেবেন। কিন্তু কিরণ খের ক্রমাগত তাঁকে টাকা ফেরত দেওয়ার জন্য হুমকি দিতে থাকেন। সেই কারণেই আদালতের সাহায্য চান ব্যবসায়ী চৈতন্য আগারওয়াল।

যদিও পাবলিক প্রসিকিউটার মনীশ বানসাল জানান, স্থানীয় কোনো থানায় ব্যবসায়ীর স্ত্রী বা সন্তানের ওপর হামলার অভিযোগ দায়ের করা হয়নি। যদি প্রাণনাশের হুমকি দেওয়া হয় তাহলে একটি হেল্পলাইন নম্বরও আছে অভিযোগ জানানোর। কিন্তু ওই ব্যবসায়ী সেখানে ফোন করে কোনো অভিযোগই জানাননি।

বিজেপি সাংসদ কিরণ খের
IT Raids: প্রাক্তন তৃণমূল বিধায়কের বাড়ি সহ রাজ্যের ৩৫ জায়গায় আয়কর হানা
বিজেপি সাংসদ কিরণ খের
নির্বাচন কমিশনার নিয়োগ কমিটি থেকে বাদ প্রধান বিচারপতি, নিরঙ্কুশ ক্ষমতা কেন্দ্রের! রাজ্যসভায় বিল পাশ

GOOGLE NEWS-এ Telegram-এ আমাদের ফলো করুন। YouTube -এ আমাদের চ্যানেল সাবস্ক্রাইব করুন।

Related Stories

No stories found.
logo
People's Reporter
www.peoplesreporter.in