কর্নাটকের হাসপাতালে বেড কেলেঙ্কারিকে সাম্প্রদায়িক রং দেওয়ার চেষ্টা করছে বিজেপি, অভিযোগ বিরোধীদের

বেঙ্গালুরুর বিবিএমপি হাসপাতালে কোভিড রোগীদের জন্য বরাদ্দ বেডের জন্য ঘুষ নেওয়া হচ্ছে বলে অভিযোগ করেন বিজেপি সাংসদ তেজস্বী সূর্য
কর্নাটকের হাসপাতালে বেড কেলেঙ্কারিকে সাম্প্রদায়িক রং দেওয়ার চেষ্টা করছে বিজেপি, অভিযোগ বিরোধীদের
বিজেপি সাংসদ তেজস্বী সূর্যফাইল ছবি- সংগৃহীত

বেঙ্গালুরুর বিবিএমপি হাসপাতালে কোভিড রোগীদের জন্য বরাদ্দ বেডের জন্য ঘুষ নেওয়া হচ্ছে বলে অভিযোগ করেন বিজেপি সাংসদ তেজস্বী সূর্য। এই সম্পর্কিত একটি ভিডিও তিনি সাংবাদিক সম্মেলন করে ফাঁস করেন। আর তেজস্বী সূর্যর এই অভিযোগের পাল্টা দিয়েছেন কর্নাটকের কংগ্রেস বিধায়ক রিজওয়ান আরশাদ। তাঁর দাবি, 'সাম্প্রদায়িক চমক' আনার জন্য এই কোভিড পরিস্থিতিকেও কাজে লাগাতে ছাড়ছেন না বিজেপি সাংসদ।

তেজস্বী এই কোভিড বেড কেলেঙ্কারিতে অভিযুক্ত যে ১৬ জনের নাম প্রকাশ্যে এনেছেন, তারা সকলেই মুসলিম। এই কোভিড ওয়াররুমে প্রায় ২০০ জন দিনরাত কাজ করে চলেছেন। এরা সকলেই সমানভাবে এই বেড কেলেঙ্কারিতে যুক্ত। কিন্তু বিজেপি সাংসদ শুধুমাত্র মুসলিমদেরই নাম ঘোষণা করে বিষয়টিকে সাম্প্রদায়িক করার চেষ্টা করছেন। এমনটা করার আগে তেজস্বীর লজ্জা পাওয়া উচিত ছিল। তিনি নিজে ও বিজেপি সরকার এই সমস্যা সমাধানে কোনও কাজ করতে পারছেন না, তখন নিজেদের ব্যর্থতা ঢাকতে সাম্প্রদায়িক বিষ ছড়ানো শুরু করেছেন।

কংগ্রেস বিধায়ক আরও বলেন, 'বহু ফ্রন্টলাইন ওয়ার্কার মুসলিম সম্প্রদায়ের মানুষ। এরমধ্যে চিকিৎসক, হাসপাতালের কর্মী, সমাজসেবক রয়েছেন যাঁরা দিনরাত হিন্দু, খ্রিষ্টান ও শিখদের সঙ্গে কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করে চলেছেন। নিজের সাম্প্রদায়িক মতাদর্শ অন্য কোথাও গিয়ে প্রচার করুন।' নির্বাচনের সময় কোভিড নিয়ন্ত্রণে চরম ব্যর্থ রাজ্য বিজেপি।

রিজওয়ান বলেন, নির্বাচনী প্রচারে যখন তেজস্বী ও তাঁর দল ব্যস্ত ছিল, তখন অক্সিজেন ও বেডের অভাবে মানুষ রাস্তায় পড়ে প্রাণ হারিয়েছেন। কর্নাটকের মানুষ জানেন এখন কেন এই নাটক করা হচ্ছে। দেশের প্রধানমন্ত্রীর উপর থেকে মানুষের রোষ সরানোর জন্য এখন এই সাম্প্রদায়িক খেলা চলছে।

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in