রাহুল গান্ধীর উদ্দেশ্যে কুৎসিত মন্তব্য - মুখ্যমন্ত্রী হিমন্ত বিশ্বশর্মাকে বরখাস্তের দাবি কেসিআর-এর

তিনি বলেন, "প্রধানমন্ত্রী মোদী জি, এই কি আপনাদের সংস্কার বা হিন্দু প্রথা যেখানে একজন সাংসদকে তাঁর বাবার পরিচয় তুলে আক্রমণ করা হয়। আপনার বিজেপি মুখ্যমন্ত্রী এটা করেছেন।"
তেলেঙ্গানার মুখ্যমন্ত্রী কে চন্দ্রশেখর রাও
তেলেঙ্গানার মুখ্যমন্ত্রী কে চন্দ্রশেখর রাওফাইল ছবি সংগৃহীত

রাহুল গান্ধীকে নিয়ে কুৎসিত মন্তব্য করায় আসামের বিজেপি মুখ্যমন্ত্রী হেমন্ত বিশ্ব শর্মাকে বরখাস্তের দাবি তুললেন তেলেঙ্গানার মুখ্যমন্ত্রী কে চন্দ্রশেখর রাও, যিনি কেসিআর নামে পরিচিত। রাহুল গান্ধীর কাছে আসাম মুখ্যমন্ত্রীকে ক্ষমা প্রার্থনার দাবিও তুলেছেন তিনি।

রবিবার এক সাংবাদিক সম্মেলনে কেসিআর বলেন, "রাহুল গান্ধীর সাথে আমার কোনো সম্পর্ক নেই। এমনকি তাঁর দল কংগ্রেসের সাথেও আমার কোনো সম্পর্ক নেই। উনি একজন সাংসদ, যাঁর পারিবারিক ইতিহাস আছে। আসাম মুখ্যমন্ত্রীর তাঁর মন্তব্যের জন্য ক্ষমা চাওয়া উচিত।"

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে আক্রমণ করে তিনি বলেন, "প্রধানমন্ত্রী মোদী জি, এই কি আপনাদের সংস্কার বা হিন্দু প্রথা যেখানে একজন সাংসদকে তাঁর বাবার পরিচয় তুলে আক্রমণ করা হয়। আপনার বিজেপি মুখ্যমন্ত্রী এটা করেছেন। মুখ্যমন্ত্রীর মুখে এই কথা শুনে আমি কান্না ধরে রাখতে পারছি না। লজ্জায় আমার মাথা নত হয়ে যাচ্ছে। আমাদের দেশের জন্য এটা ভালো জিনিস নয়। আসামের মুখ্যমন্ত্রী কিভাবে এই মন্তব্য করতে পারলেন? ধৈর্য্যের সীমা আছে।"

রাহুল গান্ধীকে নিয়ে মন্তব্যের জন্য প্রধানমন্ত্রী এবং বিজেপি সভাপতি জে পি নাড্ডার কাছে আসাম মুখ্যমন্ত্রীকে বরখাস্ত করার অনুরোধ জানিয়েছেন তেলেঙ্গানার মুখ্যমন্ত্রী।

প্রসঙ্গত, সম্প্রতি উত্তরাখণ্ডের এক সমাবেশে ভাষণ দেওয়ার সময় আসামের মুখ্যমন্ত্রী রাহুল গান্ধীর সমালোচনা করে বলেন, "উনি আমাদের সেনাবাহিনীর কাছে সার্জিক্যাল স্ট্রাইকের প্রমাণ চান। আপনি রাজীব গান্ধীর ছেলে তার প্রমাণ কী? আমরা কখনও আপনার কাছে সেই প্রমাণ চেয়েছি? আপনার কী অধিকার আছে আমাদের সেনাবাহিনীর কাছ থেকে প্রমাণ চাওয়ার?"

GOOGLE NEWS-এ Telegram-এ আমাদের ফলো করুন। YouTube -এ আমাদের চ্যানেল সাবস্ক্রাইব করুন।

Related Stories

No stories found.
logo
People's Reporter
www.peoplesreporter.in