Telangana: বিশ্ব হিন্দু পরিষদ কর্মীরা কি দেশের আইনের ঊর্ধ্বে? স্বরাষ্ট্রমন্ত্রীকে প্রশ্ন কে টি আর-এর

VHP-কে নিয়ে প্রশ্নের পাশাপাশি স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহর দিকেও প্রশ্ন ছুঁড়ে দিয়েছেন কে টি আর। স্বরাষ্ট্রমন্ত্রীর প্রতি তাঁর জিজ্ঞাসা, তিনি কি দিল্লি পুলিশের বিরুদ্ধে আপত্তিকর কথা সহ্য করবেন?
Telangana: বিশ্ব হিন্দু পরিষদ কর্মীরা কি দেশের আইনের ঊর্ধ্বে? স্বরাষ্ট্রমন্ত্রীকে প্রশ্ন কে টি আর-এর

বিশ্ব হিন্দু পরিষদ (ভিএইচপি) কর্মীরা কি দেশের আইনের ঊর্ধ্বে? মঙ্গলবার তেলেঙ্গানা রাষ্ট্র সমিতির (টিআরএস) কার্যকরী সভাপতি কে টি রামা রাও বিস্ময় প্রকাশ করে একথা জানিয়েছেন। সম্প্রতি দিল্লির জাহাঙ্গীরপুরীতে হনুমান জয়ন্তী মিছিলের সময় হিংসার ঘটনায় তাদের কর্মীদের বিরুদ্ধে কোনও ব্যবস্থা নেওয়া হলে দিল্লি পুলিশের বিরুদ্ধে যুদ্ধ শুরু করার হুমকি দিয়েছে ভিএইচপি। এই সম্পর্কিত এক প্রতিবেদনের প্রতিক্রিয়া জানাতে গিয়ে তিনি একথা বলেন।

ভিএইচপি-কে নিয়ে প্রশ্ন তোলার পাশাপাশি কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহর দিকেও প্রশ্ন ছুঁড়ে দিয়েছেন কে টি রামা রাও। দেশের স্বরাষ্ট্রমন্ত্রীর প্রতি তাঁর জিজ্ঞাসা, তিনি কি দিল্লি পুলিশের বিরুদ্ধে আপত্তিকর বাজে কথা সহ্য করবেন?

মঙ্গলবার এক টুইটের মাধ্যমে রামা রাও স্বরাষ্ট্রমন্ত্রীকে জিজ্ঞাসা করেন, "এঁরা কি ভারতীয় দন্ডবিধি ও দেশের আইনের ঊর্ধ্বে স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহজী?"

তেলেঙ্গানার শাসকদলের জনপ্রিয় নেতা আরও জানতে চান, "যে দিল্লি পুলিশ সরাসরি আপনাকে জবাবদিহি করে আপনি কি সেই দিল্লি পুলিশের বিরুদ্ধে এই ধরনের অপ্রীতিকর বাজে কথা সহ্য করবেন?

অনুমতি ছাড়া মিছিল বের করার জন্য এবং স্থানীয় ভিএইচপি নেতাকে গ্রেপ্তার করার জন্য পুলিশ আয়োজকদের বিরুদ্ধে এফআইআর দায়ের করার পরে ভিএইচপি এই হুমকি দেয়।

কে টি আর অন্য আরেকটি টুইটে এনডিএ সরকারকে এনপিএ বলে বর্ণনা করেছেন। তিনি বলেন, "ভারতে বেকারত্ব ৪৫ বছরের সর্বোচ্চ, মুদ্রাস্ফীতি ৩০ বছরের সর্বোচ্চ, জ্বালানীর দাম সর্বকালের উচ্চ, এলপিজি সিলিন্ডারের দাম বিশ্বে সর্বোচ্চ, আরবিআই বলেছে যে তার ভোক্তাদের আস্থা সর্বনিম্ন"।

তেলেঙ্গানার তথ্য প্রযুক্তি, শিল্প, পৌর প্রশাসন এবং নগর উন্নয়নের প্রতিমন্ত্রী কে টি আর আরও বলেন, "আমাদের কি এই সরকারকে এনডিএ সরকার বলা উচিত নাকি এনপিএ সরকার? ভক্তদের জন্য বলি, এনপিএ হল নন-পারফর্মিং অ্যাসেট।"

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.