Covid Crisis: নিজের সরকারি বাংলোকে কোভিড কেয়ার সেন্টারে পরিণত করলেন তেজস্বী যাদব

সম্পূর্ণ ব্যক্তিগত খরচায় এই কোভিড কেয়ার সেন্টারে চিকিৎসার সরঞ্জাম থেকে শুরু করে অক্সিজেন ও খাবারের ব্যবস্থা করেছেন লালুপুত্র
Covid Crisis: নিজের সরকারি বাংলোকে কোভিড কেয়ার সেন্টারে পরিণত করলেন তেজস্বী যাদব
তেজস্বী যাদবফাইল ছবি, ন্যাশনাল হেরাল্ডের সৌজন্যে

নিজের সরকারি বাসভবনকেই কোভিড কেয়ার সেন্টারে বদলে ফেললেন আরজেডি নেতা তেজস্বী যাদব। শুধু তাই নয়, সরকারের কাছে তাঁর আবেদন যেন সকল বিরোধী বিধায়কেরই সরকারি বাসভবন কোভিড কেয়ার সেন্টারে রূপান্তরিত করা হয়। এই মর্মে তিনি নিজের টুইটার হ্যান্ডেলে স্বাস্থ্যমন্ত্রী মঙ্গল পাণ্ডেকে চিঠিও লিখেছেন। এর একটি কপি তিনি মুখ্যমন্ত্রীকেও পাঠিয়েছেন।

সম্পূর্ণ ব্যক্তিগত খরচায় এই কোভিড কেয়ার সেন্টারে চিকিৎসার সরঞ্জাম থেকে শুরু করে অক্সিজেন ও খাবারের ব্যবস্থা করেছেন লালুপুত্র। তাঁর ১ নং পোলো রোডের বাড়ি দেখলে বোঝারই উপায় নেই, সেটি একটি সরকারি বাসভবন। সংবাদ সংস্থা এএনআইকে তেজস্বী বলেন, 'আমি সরকারের কাছে অনুরোধ করছি যেন সব সরকারি বাসভবনকেই কোভিড কেয়ার সেন্টারে বদলে ফেলা হয়। কারণ একাধিক সরকারি হাসপাতালে করোনা রোগীরা বেড, অক্সিজেন পাচ্ছেন না।'

বিরোধী হিসেবে দায়িত্ব পালন করার জন্যই রাষ্ট্রীয় জনতা দল তাদের সব সরকারি বাসভবন করোনা সেন্টারের জন্য তুলে দিতে চায় বলেও জানান তেজস্বী যাদব। তেজস্বীর দাবি, এই সরকারি বাসভবনগুলিকে করোনা কেয়ার সেন্টারে তৈরি করতে চেয়ে মুখ্যমন্ত্রী নীতীশ কুমারকে চিঠি লিখেছেন তিনি।

তবে, নীতীশ কুমারের কাছ থেকে কোনও প্রত্যুত্তর আসেনি বলেই দাবি তাঁর। উল্লেখ্য, গত ২৪ ঘণ্টায় বিহারে মোট করোনা আক্রান্ত হয়েছেন ৬ হাজার ২৮৬ জন। মৃত্যু হয়েছে ১১ জনের।

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in