Tamilnadu: দলীয় সদস্যের ইউটিউব চ্যানেলে ভিডিও ফাঁস, রাজ্য BJP সাধারণ সম্পাদক কে টি রাঘবনের ইস্তফা

বিজেপি সাধারণ সম্পাদক কে টি রাঘবন সম্পর্কিত এই স্টিং অপারেশান ভিডিও ইউটিউবে আপলোড করেছেন অপর এক বিজেপি সদস্য মদন রবিচন্দ্রন। বিজেপি সদস্য রবিচন্দ্রনের দাবি, তাঁর কাছে রাঘবনের এই ধরণের ভিডিও আরও আছে।
Tamilnadu: দলীয় সদস্যের ইউটিউব চ্যানেলে ভিডিও ফাঁস, রাজ্য BJP সাধারণ সম্পাদক কে টি রাঘবনের ইস্তফা
বিজেপি তামিলনাড়ু সাধারণ সম্পাদক কে টি রাঘবনফাইল ছবি - দ্য উইকের সৌজন্যে

বিজেপি তামিলনাড়ুর সাধারণ সম্পাদক কে টি রাঘবন তাঁর পদ থেকে ইস্তফা দিলেন। মঙ্গলবার সকালে তাঁর সম্পর্কিত এক স্টিং অপারেশান প্রকাশ্যে আসার পরেই তিনি ইস্তফা দেবার সিদ্ধান্ত নেন। যদিও এই স্টিং অপারেশন প্রসঙ্গে রাঘবন জানিয়েছেন, তাঁকে এবং তাঁর দলকে বদনাম করার জন্যই এই স্টিং অপারেশন করা হয়েছে। উল্লেখ্য, ওই ভিডিওতে রাঘবনকে দলীয় এক মহিলা সদস্যের সঙ্গে আপত্তিজনক অবস্থায় দেখা গেছে।

বিজেপি সাধারণ সম্পাদক কে টি রাঘবন সম্পর্কিত এই স্টিং অপারেশান ভিডিও ইউটিউবে আপলোড করেছেন অপর এক বিজেপি সদস্য মদন রবিচন্দ্রন। বিজেপি সদস্য রবিচন্দ্রনের দাবি, তাঁর কাছে রাঘবনের এই ধরণের ভিডিও আরও আছে। তাঁর আরও দাবি, তিনি দলের সভাপতি আন্নামালাই-এর সঙ্গে কথা বলেছেন এবং সভাপতি তাঁকে জানিয়েছেন এই ভিডিও প্রকাশ করতে। যাতে ওই মহিলা সুবিচার পান। যদিও এই বিষয়ে মন্তব্য করার জন্য আন্নামালাইকে পাওয়া যায়নি।

এই ঘটনা জানার পরেই সাধারণ সম্পাদকের পদ থেকে ইস্তফা দিয়ে রাঘবন জানান, তিনি এই ঘটনার বিরুদ্ধে আইনের দ্বারস্থ হবেন।

এদিন এক ফেসবুক পোস্টে রাঘবন জানিয়েছেন, গত ৩০ বছর ধরে তিনি রাজনীতি করছেন। আমি আজ সকালেই এই ভিডিওর বিষয়ে জানতে পেরেছি। আমাকে এবং আমার দলকে হেয় করার জন্যেই এই কাজ করা হয়েছে। “আমি সমস্ত অভিযোগ অস্বীকার করছি এবং আমি আইনের পথে এর বিরুদ্ধে লড়াই করবো। সত্যি সামনে আসবেই।”

তিনি আরও জানিয়েছেন, ইস্তফা দেবার আগে তিনি বিজেপি তামিলনাড়ু সভাপতি কে আন্নামালাই-এর সঙ্গে আলোচনা করে তাঁর সিদ্ধান্ত জানিয়েছেন।

- with inputs from IANS

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in