Tamilnadu Poll 21: উত্তরপ্রদেশে মহিলারা নিরাপত্তাহীন, তা নিয়ে ভাবুন - আদিত্যনাথকে আক্রমণ স্ট্যালিনের

স্ট্যালিন বলেন - “যে উত্তরপ্রদেশে কেন্দ্রীয় সরকারের রিপোর্ট অনুযায়ী নারী নির্যাতনের সংখ্যা সারা দেশের মধ্যে সর্বাধিক, সেই রাজ্যের মুখ্যমন্ত্রীর কোনো নৈতিক অধিকার নেই DMK কে দোষারোপ করার!!
Tamilnadu Poll 21: উত্তরপ্রদেশে মহিলারা নিরাপত্তাহীন, তা নিয়ে ভাবুন - আদিত্যনাথকে আক্রমণ স্ট্যালিনের
এম কে স্ট্যালিন ও যোগী আদিত্যনাথফাইল ছবি সংগৃহীত

উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথের “নারী নিরাপত্তা” বিষয়ক মন্তব্যকে তুলোধোনা করলেন DMK প্রেসিডেন্ট এম.কে স্ট্যালিন। তিনি বলেন যোগী আদিত্যনাথের কোনো নৈতিক অধিকার নেই নারী নিরাপত্তা নিয়ে মন্তব্য করার। প্রসঙ্গত, আসন্ন তামিলনাড়ু বিধানসভা নির্বাচনে প্রচারে এসে ঊত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী ডিএমকে-কংগ্রেস জমানায় তামিলনাড়ুতে নারী নিরাপত্তা বলে বলে কিছু ছিল না বলে অভিযোগ করেন।

কৌন্দামপালায়ামে এক নির্বাচনী প্রচারে এসে স্ট্যালিন বলেন - “যে উত্তরপ্রদেশে কেন্দ্রীয় সরকারের রিপোর্ট অনুযায়ী নারী নির্যাতনের সংখ্যা সারা দেশের মধ্যে সর্বাধিক, সেই রাজ্যের মুখ্যমন্ত্রীর কোনো নৈতিক অধিকার নেই DMK কে দোষারোপ করার!!” শুধু যোগী আদিত্যনাথ নন, তামিলনাড়ুতে নারী নিরাপত্তা বিষয়ে অভিযোগ তুলেছেন খোদ প্রধানমন্ত্রীও। এই প্রসঙ্গে স্ট্যালিন প্রধানমন্ত্রীকে উদ্দেশ্য করে বলেন - “জয়ললিতার রহস্যজনক মৃত্যু নিয়ে বর্তমান মুখ্যমন্ত্রীর কাছে কোনো রিপোর্ট তলব করেছেন? জয়ললিতা কী মহিলা ছিলেন না?”

এখানেই থেমে থাকেননি তিনি। মাদুরাই AIIMS এর অগ্রগতি নিয়েও প্রধানমন্ত্রীকে ঝাঁঝালো আক্রমণ শানিয়েছেন তিনি। বলেন - “প্রচারে এসেছেন যখন একবার মাদুরাই ঘুরে যাবেন দয়া করে। দেখে আসুন AIIMS–এর কাজ কতটা এগিয়েছে!” প্রসঙ্গত, ২০১৫ সালে মাদুরাইতে AIIMS তৈরির প্রতিশ্রুতি দেন মোদী। ২০১৭ সালে তিনি নিজে ভিত্তিপ্রস্তর স্থাপন করেন। কিন্তু তারপর থেকে কাজ একটুও এগোয়নি বলে অভিযোগ।

তামিলনাড়ুর বর্তমান মুখ্যমন্ত্রী পালানাস্বামীকেও আক্রমণ করে স্ট্যালিন বলেন - “মুখ্যমন্ত্রীর কী সেই সাহস আছে প্রধানমন্ত্রীকে CAA বাতিল করার কথা বলবেন? কিংবা ৩টি কৃষি আইন বাতিলের কথা বলবেন?” সবশেষে তিনি বলেন, “তামিলনাড়ু হল সেই দ্রাবিড়ভূমি যেখানে পেরিয়ার, আন্নাদুরাই, করুনানিধিরা জন্মগ্রহণ করেছেন। বিজেপি সাম্প্রদায়িক বিষ ছড়িয়ে এখানে জায়গা করার চেষ্টা করলেও কখনও সফল হবে না”।

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in