Tamilnadu Poll 21: আমার কেন্দ্রে বিরোধীদের হয়ে প্রচারে আসুন - DMK প্রার্থীর ট্যুইট নরেন্দ্র মোদীকে

মাদুরাইতে প্রধানমন্ত্রীর নির্বাচনী প্রচার বলে পোস্ট করা ওই ভিডিওতে দাবি করা হয়েছে প্রধানমন্ত্রী মাদুরাইতে বক্তব্য রাখতে শুরু করার পরেই উপস্থিত সাধারণ মানুষ সভাস্থল ছেড়ে যেতে শুরু করে।
Tamilnadu Poll 21: আমার কেন্দ্রে বিরোধীদের হয়ে প্রচারে আসুন - DMK প্রার্থীর ট্যুইট নরেন্দ্র মোদীকে
প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী ও এম কে স্ট্যালিনফাইল ছবি সংগৃহীত

শুক্রবার সকাল থেকে ট্যুইটারে ট্রেন্ডিং হয়েছে #ByeByeModi। একাধিক ব্যক্তি গতকাল থেকে ট্যুইটারে একটি ভিডিও পোস্ট করেছেন। মাদুরাইতে প্রধানমন্ত্রীর নির্বাচনী প্রচার বলে পোস্ট করা ওই ভিডিওতে দাবি করা হয়েছে প্রধানমন্ত্রী মাদুরাইতে বক্তব্য রাখতে শুরু করার পরেই উপস্থিত সাধারণ মানুষ সভাস্থল ছেড়ে যেতে শুরু করে। যদিও এই ভিডিওর সত্যতা যাচাই করেনি পিপলস রিপোর্টার। আর গতকাল থেকেই ট্যুইটারে তামিলনাড়ুর ডিএমকে প্রার্থীরা প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী, বিজেপি তামিলানাড়ুকে ট্যাগ করে তাঁদের বিপক্ষ প্রার্থীদের জন্য প্রচারে আসার অনুরোধ জানাচ্ছেন।

গত ৩১ মার্চ ডিএমকে প্রার্থী কার্তিকেয় সেনাপতি প্রথম প্রধানমন্ত্রীকে উদ্দেশ্য করে এক ট্যুইট বার্তায় বলেন – মাননীয় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী – দয়া করে আপনি মন্ত্রী এস পি ভেলুমনির হয়ে প্রচারে আসুন। আমি তাঁর বিরুদ্ধে ডিএমকে প্রার্থী এবং যদি আপনি তাঁকে সমর্থন করেন তাহলে আমার খুব উপকার হবে। ধন্যবাদ স্যার।

প্রায় একই ভাষায় ট্যুইট করতে দেখা যায় অপর এক ডিএমকে প্রার্থী এন রামকৃষ্ণানকে। শুক্রবার সকালে তামিলনাড়ুর কুমবুম কেন্দ্রের প্রার্থী তাঁর ট্যুইট বার্তায় জানান – মাননীয় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী, আপনি দয়া করে কুমবুক কেন্দ্রের প্রচারে আসুন। আমি এই কেন্দ্রের ডিএমকে প্রার্থী এবং আপনি প্রচারে আসনে তা আমার জয়ের ব্যবধান বাড়াতে সাহায্য করবে। ধন্যবাদ স্যার।

যদিও এই ট্যুইটের বিরোধিতা করেও একাধিক ট্যুইট হয়েছে। যেখানে বলা হয়েছে - অতিরিক্ত আত্মবিশ্বাস অনেক সময় পতন ডেকে আনে। কিন্ডারগার্টেন ক্লাসে ফিরে যান এবং খরগোশ ও কচ্ছপের গল্প পড়ুন। ডিএমকে-র ধৃষ্টতা খুব শীগগির তাদের পতনের কারণ হবে।

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in