Tamilnadu: পরিযায়ী শ্রমিকদের জন্য বিশেষ রেশন কিটের ব্যবস্থা করলেন মুখ্যমন্ত্রী স্ট্যালিন
এম কে স্ট্যালিনফাইল ছবি, সিম্পলিসিটির সৌজন্যে

Tamilnadu: পরিযায়ী শ্রমিকদের জন্য বিশেষ রেশন কিটের ব্যবস্থা করলেন মুখ্যমন্ত্রী স্ট্যালিন

রাজ্যে থাকা পরিযায়ী শ্রমিকদের জন্য রেশন কিটের ব্যবস্থা করলেন তামিলনাড়ুর মুখ্যমন্ত্রী এম কে স্ট্যালিন। শুক্রবার তিনি এই বিষয়ে এক প্রকল্পের ঘোষণা করেছেন।

রাজ্যে থাকা পরিযায়ী শ্রমিকদের জন্য রেশন কিটের ব্যবস্থা করলেন তামিলনাড়ুর মুখ্যমন্ত্রী এম কে স্ট্যালিন। শুক্রবার তিনি এই বিষয়ে এক প্রকল্পের ঘোষণা করেছেন। কোভিডের কারণে যেসব পরিযায়ী শ্রমিক কাজ হারিয়েছেন এবং আটকে পড়েছেন তাঁরা এই প্রকল্পের আওতায় আসবেন।

এদিন মুখ্যমন্ত্রীর অফিস থেকে প্রকাশিত এক বিবৃতিতে জানানো হয়েছে রাজ্যের নির্মাণ শ্রমিকদের জন্য বিশেষ টিকাকরণ পরিকল্পনা নিয়েছে তামিলনাড়ু সরকার। তামিলনাড়ু কন্সট্রাকসন লেবারারস ওয়েলফেয়ার বোর্ডের অধীন প্রায় কয়েক লক্ষ পরিযায়ী শ্রমিক নথিভুক্ত আছেন।

তামিলনাড়ু সরকারের পক্ষ থেকে যে রেশন কিট পরিযায়ী শ্রমিকদের দেওয়া হবে তাতে থাকবে ১৫ কেজি চাল, ১ কেজি ডাল এবং ১ কেজি ভোজ্য তেল।

এদিনের এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন রাজ্যের পরিবার কল্যাণ মন্ত্রী মা সুব্রহ্মনিয়াম, শ্রমমন্ত্রী সি ভি গণেশন, রাজ্যসভা সাংসদ এম সম্মুগম, চেন্নাই দক্ষিণের সাংসদ থামিজাছি থাঙ্গাপান্ডিয়ান এবং অন্যান্য সরকারি আধিকারিকরা।

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in