Tamilnadu: ৩৩ মন্ত্রী সহ মুখ্যমন্ত্রী হিসেবে শপথ নিলেন M K Stalin

তামিলনাড়ুর মুখ্যমন্ত্রী হিসেবে শপথ নিলেন মুথুভেল করুণানিধি স্ট্যালিন বা এম কে স্ট্যালিন। শুক্রবার চেন্নাইতে রাজভবনে শপথ নেন ৬৮ বছর বয়স্ক ডিএমকে প্রধান এম কে স্ট্যালিন।
Tamilnadu: ৩৩ মন্ত্রী সহ মুখ্যমন্ত্রী হিসেবে শপথ নিলেন M K Stalin
মুখ্যমন্ত্রী হিসেবে শপথ নিচ্ছেন এম কে স্ট্যালিনছবি এ কে এস বিজয়নের ট্যুইটারের সৌজন্যে

তামিলনাড়ুর মুখ্যমন্ত্রী হিসেবে শপথ নিলেন মুথুভেল করুণানিধি স্ট্যালিন বা এম কে স্ট্যালিন। শুক্রবার চেন্নাইতে রাজভবনে শপথ নেন ৬৮ বছর বয়স্ক ডিএমকে প্রধান এম কে স্ট্যালিন। এদিন স্ট্যালিনের সঙ্গেই শপথ নিয়েছেন আরও ৩৩ জন মন্ত্রী। সকলকেই শপথ বাক্য পাঠ করান রাজ্যপাল বনোয়ারিলাল পুরোহিত। এম কে স্ট্যালিনের মন্ত্রীসভায় নতুন মুখ হিসেবে ১৫ জন আছেন। যাঁদের মধ্যে উল্লেখযোগ্য থিয়াগা রাজন, মা সুব্রহ্মনিয়াম এবং মহেশ পোয়ামোঝি। এছাড়াও আছেন পি গীতা জীবন এবং এন কায়ালভিজি সেলভারাজ।

এদিন এম কে স্ট্যালিনের সঙ্গে শপথ নিয়েছেন এস দুরাই মুরুগান (জল সম্পদ উন্নয়ন মন্ত্রী), কে এন নেহেরু (পুর বিষয়ক দপ্তর), আই পেরিয়াস্বামী (সমন্বয় সাধন), কে পোনমুন্ডি ( উচ্চশিক্ষা), ই ভি ভেলু (সড়ক উন্নয়ন), এম আর কে পনীরসিলভম (কৃষি ও কৃষক উন্নয়ন), থাঙ্গাম থেন্নারাসু (শিল্প), মা সুব্রহ্মনিয়াম (স্বাস্থ্য), পি থিয়াগা রাজন (অর্থ), মহেশ পোয়ামোঝি (স্কুল শিক্ষা), এম পি স্বামীনাথন (তথ্য ও জনসংযোগ), এস রঘুপতি (আইন)।

এদিনের শপথগ্রহণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ডিএমকে-র জোটসঙ্গী প্রদেশ কংগ্রেস সভাপতি কে এস আলাগিরি, প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রী পি চিদাম্বরম, এমডিএমকে প্রধান ভাইকো, ভিসিকে সভাপতি থোল থিরুমাভালন, সিপিআই(এম) রাজ্য সম্পাদক কে বালাকৃষ্ণান, সিপিআই রাজ্য সম্পাদক আর মুথারাসান প্রমুখ। বিদায়ী রাজ্য সরকারের পক্ষে এদিনের শপথগ্রহণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন প্রাক্তন স্পীকার পি ধনপাল এবং প্রাক্তন উপ মুখ্যমন্ত্রী ও পনীরসিলভম। এছাড়াও উপস্থিত ছিলেন এমএনএম প্রধান কমল হাসান এবং বিজেপি নেতা ইলা গণেশন।

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in