সুমিত্রা মহাজন সম্পূর্ণ সুস্থ আছেন - জানালেন কৈলাস বিজয়বর্গীয়

এই বিষয়ে প্রথম ট্যুইট করেছিলেন কংগ্রেস সাংসদ শশী থারুর এবং তারপরেই দ্রুত গতিতে এই খবর ছড়িয়ে পড়ে। শশী থারুরের ট্যুইটের উত্তরে কৈলাস বিজয়বর্গীয় জানান – উনি একদম সুস্থ আছেন। ভগবান ওনাকে দীর্ঘ জীবন দিক।
সুমিত্রা মহাজন সম্পূর্ণ সুস্থ আছেন - জানালেন কৈলাস বিজয়বর্গীয়
লোকসভার প্রাক্তন স্পীকার সুমিত্রা মহাজনফাইল ছবি সংগৃহীত

বৃহস্পতিবার রাতে লোকসভার প্রাক্তন স্পীকার তথা বিজেপি নেত্রী সুমিত্রা মহাজনের মৃত্যুর খবর ছড়িয়ে পড়ে সোশ্যাল মিডিয়ায়। একাধিক নিউজ ১৮, হিনুস্থান টাইমস সহ একাধিক সংবাদমাধ্যমেও এই সংক্রান্ত সংবাদ ও ট্যুইট প্রচারিত হয়। যদিও পরে জানা গেছে এই খবর সম্পূর্ণ ভুল। একথা জানান বিজেপি নেতা কৈলাস বিজয়বর্গীয়। এরপরেই বিভিন্ন সংবাদমাধ্যম থেকে এই সংক্রান্ত ট্যুইট মুছে ক্ষমা প্রার্থনা করা হয়।

জানা যাচ্ছে, এই বিষয়ে প্রথম ট্যুইট করেছিলেন কংগ্রেস সাংসদ শশী থারুর এবং তারপরেই দ্রুত গতিতে এই খবর ছড়িয়ে পড়ে। শশী থারুরের ট্যুইটের উত্তরে কৈলাস বিজয়বর্গীয় জানান – উনি একদম সুস্থ আছেন। ভগবান ওনাকে দীর্ঘ জীবন দিক।

এই বিষয়ে হিন্দুস্থান টাইমসেও এক প্রতিবেদন প্রকাশিত হয়। পরে সেই প্রতিবেদন তুলে নিয়ে ক্ষমা প্রার্থনা করা হয়। যেখানে বলা হয়েছে শশী থারুরের ট্যুইটের ভিত্তিতে আমরা সুমিত্রা মহাজনের স্বাস্থ্য নিয়ে একটি খবর করেছিলাম। আমরা এই খবরের জন্য আন্তরিকভাবে দুঃখিত।

পিপলস রিপোর্টারে এই সংক্রান্ত কোনো খবর প্রকাশিত না হলেও পিপলস রিপোর্টারের ফেসবুক পেজ এবং ট্যুইটার হ্যান্ডেল থেকে এই সংক্রান্ত পোষ্ট করা হয়েছিলো। আমরা সত্য ঘটনা জানার পরেই সঙ্গে সঙ্গে ওই পোষ্ট সরিয়ে দিয়েছি। অনিচ্ছাকৃত এই ভুলের জন্য আমরা আন্তরিকভাবে দুঃখিত ও ক্ষমাপ্রার্থী।

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in