Cow Smuggling Case: অনুব্রতর সাথেই তিহাড়ে পুজো কাটাবে সুকন্যা, তবে জামিন মঞ্জুর হিসাবরক্ষক মণীশের

People's Reporter: সুকন্যা মণ্ডলের জামিনের আবেদন খারিজ করে দেয় দিল্লি হাইকোর্ট। ফলে আগামী বছরের জানুয়ারি পর্যন্ত জেল হেফাজতেই থাকতে হবে তাঁকে।
অনুব্রত মণ্ডল ও সুকন্যা মণ্ডল
অনুব্রত মণ্ডল ও সুকন্যা মণ্ডলফাইল ছবি সংগৃহীত

বাবার সাথে তিহাড়েই থাকতে হচ্ছে অনুব্রত কন্যা সুকন্যা মণ্ডলকে। তবে অনুব্রত মণ্ডলের হিসাবরক্ষক মণীশ কোঠারিকে জামিন দিল দিল্লি হাইকোর্ট।

শুক্রবার গোরুপাচার মামলায় জামিনের শুনানি ছিল সুকন্যা মণ্ডল ও মণীশ কোঠারির। এদিন সুকন্যা মণ্ডলের জামিনের আবেদন খারিজ করে দেয় দিল্লি হাইকোর্ট। ফলে আগামী বছরের জানুয়ারি পর্যন্ত জেল হেফাজতেই থাকতে হবে সুকন্যা মণ্ডলকে। কিন্তু হিসাবরক্ষক মণীশ কোঠারিকে জামিন দিয়েছে আদালত।

গ্রেফতারির পর মণীশ কোঠারি সাংবাদিকদের সামনে কাঁদতে কাঁদতে বলেছিলেন, তিনি কিছু করেননি। তাঁর একটাই ভুল চাটার্ড অ্যাকাউন্ট্যান্ট হওয়া। ইডি সূত্রে জানা গিয়েছিল, ২০১৬ সাল থেকে ২০২২ সাল, এই ৬ বছরে বোলপুরের বুকে আনুমনিক ১৫ কোটি টাকার জমি কিনেছেন বীরভূমের তৃণমূল জেলা সভাপতি কেষ্টর হিসাবরক্ষক। রূপপুর মৌজা, গোপালনগর, কঙ্কালীতলা, দারোকানাথপুর, সুরুল-সহ বোলপুরের প্রায় সব মৌজাতেই মণীশের জমি রয়েছে বলে খবর। ওই সব সম্পত্তির আনুমানিক বাজারমূল্য ১৫ কোটি টাকা।

প্রসঙ্গত, এর আগে অনুব্রত মণ্ডলের জামিনের আবেদন খারিজ করে দিয়েছিল আদালত। পাশাপাশি আগামী ৩০ অক্টোবর পর্যন্ত তাঁর জেল হেফাজতের মেয়াদ বৃদ্ধির নির্দেশ দিয়েছিল। এর মধ্যে আবার সুপ্রিম কোর্টে জামিনের আবেদন জানিয়েছেন অনুব্রত মণ্ডল। কলকাতা হাইকোর্টে জামিনের আবেদন খারিজ হয়ে যাওয়ার পর তিনি শীর্ষ আদালতের দ্বারস্থ হন। সুপ্রিম কোর্টের বিচারপতি অনিরুদ্ধ বসু এবিং বিচারপতি বেলা এম ত্রিবেদী সিবিআইকে নোটিশ দিয়েছে। এখন দেখার অনুব্রত মণ্ডল সুপ্রিম কোর্ট থেকে জামিন পান কিনা।

অনুব্রত মণ্ডল ও সুকন্যা মণ্ডল
Hate Speech: লোকসভায় মুসলিম সাংসদকে ‘সন্ত্রাসবাদী’ কটূক্তি BJP সাংসদের, নিন্দায় সরব নেটিজেনরা
অনুব্রত মণ্ডল ও সুকন্যা মণ্ডল
Malda: প্রতিশ্রুতিই সার, ৪ বছর পরেও মেলেনি চাকরি! জেলা শাসকের দ্বারস্থ মৃত পরিযায়ী শ্রমিকদের পরিবার

GOOGLE NEWS-এ Telegram-এ আমাদের ফলো করুন। YouTube -এ আমাদের চ্যানেল সাবস্ক্রাইব করুন।

Related Stories

No stories found.
logo
People's Reporter
www.peoplesreporter.in