Maharashtra: BJP-তে যোগ দেবার পর আরামে ঘুমাই, কোনো তদন্ত নেই আমার বিরুদ্ধে: প্রাক্তন কংগ্রেস নেতা

বিজেপিতে যোগ দেওয়ার পর কোনো তদন্ত নেই তাঁর বিরুদ্ধে। কোনো তদন্তকারী সংস্থা তাঁর বাড়িতে তল্লাশি অভিযান চালাচ্ছে না‌। শান্তিতে ঘুমাচ্ছেন তিনি। প্রকাশ‍্য জনসভায় একথা বললেন বিজেপি নেতা হর্ষবর্ধন পাটিল।
Maharashtra: BJP-তে যোগ দেবার পর আরামে ঘুমাই, কোনো তদন্ত নেই আমার বিরুদ্ধে: প্রাক্তন কংগ্রেস নেতা
বিজেপি নেতা হর্ষবর্ধন পাটিলফাইল ছবি সৌজন্যে ফ্রি প্রেস জার্নাল

বিজেপিতে যোগ দেওয়ার পর কোনো তদন্ত নেই তাঁর বিরুদ্ধে। কোনো কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা তাঁর বাড়িতে তল্লাশি অভিযান চালাচ্ছে না‌। শান্তিতে ঘুমাচ্ছেন তিনি। প্রকাশ‍্য জনসভায় একথা বললেন মহারাষ্ট্রের বিজেপি নেতা হর্ষবর্ধন পাটিল।

পুনের ইন্দপুরের প্রাক্তন বিধায়ক হর্ষবর্ধন পাটিল ২০১৯ সালে মহারাষ্ট্র বিধানসভা নির্বাচনের আগে কংগ্রেস ত‍্যাগ করে বিজেপিতে যোগ দিয়েছিলেন। বুধবার পুনের মাভালে হওয়া একটি অনুষ্ঠানে বক্তৃতা দেওয়ার সময় পাটিল বলেন, "আমাদেরও বিজেপিতে যেতে হয়েছিল। উনি (মঞ্চে তাঁর পাশে বসা বিরোধী দলের একজনকে উদ্দেশ্যে করে) আমাকে জিজ্ঞাসা করেছিলেন আমি কেন বিজেপিতে যোগ দিয়েছি‌। আমি ওনাকে বলেছি এই প্রশ্নটা ওনার নেতাকে‌ জিজ্ঞেস করতে। বিজেপিতে আসার পর সবকিছু খুব সহজ হয়ে গেছে, রাস্তা অনেক মসৃণ। এখানে সবকিছু শান্তিপূর্ণ। কোনো তদন্ত নেই আমার বিরুদ্ধে। শান্তিতে ঘুমাই আমি এখন।"

পাটিলের এই মন্তব্যের ভিডিও ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল।

প্রসঙ্গত, বুধবারই এনসিপি প্রধান শরদ পাওয়ার অভিযোগ করেছিলেন সিবিআই, ইডি, এনসিবি, আয়কর দপ্তরের মতো কেন্দ্রীয় তদন্তকারী সংস্থাগুলোকে ব‍্যবহার করে বিরোধীদের হয়রানি করছে কেন্দ্রের শাসকদল বিজেপি। কেন্দ্রীয় সংস্থাগুলোর অপব্যবহার করা হচ্ছে। তাঁর দলের নেতা অনিল দেশমুখের বাড়িতে বারবার তল্লাশি প্রসঙ্গে একথা বলেছেন তিনি।

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.