Sonia Gandhi: কোভিড পরবর্তী শারীরিক অসুস্থতা - হাসপাতালে ভর্তি সোনিয়া গান্ধী

কোভিডজনিত অসুস্থতার কারণে হাসপাতালে ভর্তি হলেন কংগ্রেসের অন্তর্বর্তীকালীন সভানেত্রী সোনিয়া গান্ধী। তাঁকে নয়াদিল্লির গঙ্গা রাম হাসপাতালে ভর্তি করা হয়েছে।
Sonia Gandhi: কোভিড পরবর্তী শারীরিক অসুস্থতা - হাসপাতালে ভর্তি সোনিয়া গান্ধী
সোনিয়া গান্ধী ফাইল ছবি সংগৃহীত

কোভিডজনিত অসুস্থতার কারণে হাসপাতালে ভর্তি হলেন কংগ্রেসের অন্তর্বর্তীকালীন সভানেত্রী সোনিয়া গান্ধী। তাঁকে নয়াদিল্লির গঙ্গা রাম হাসপাতালে ভর্তি করা হয়েছে। প্রায় ১ সপ্তাহ আগে, গত ২ জুন তিনি কোভিড আক্রান্ত হয়েছিলেন বলে জানা গেছে।

সোনিয়া গান্ধীকে হাসপাতালে ভর্তির বিষয়ে জানাতে গিয়ে এক ট্যুইট বার্তায় কংগ্রেসের সাধারণ সম্পাদক রণদীপ সিং সুরজেওয়ালা বলেন, কংগ্রেস সভানেত্রী সোনিয়া গান্ধীকে কোভিড পরবর্তী কিছু শারীরিক সমস্যার কারণে গঙ্গা রাম হাসপাতালে ভর্তি করা হয়েছে। বর্তমানে তিনি সম্পূর্ণ সুস্থ আছেন এবং হাসপাতালে তাঁকে পর্যবেক্ষণে রাখা হয়েছে। এই সময় যে সমস্ত কংগ্রেস নেতা কর্মী সমর্থক খোঁজখবর নিয়েছেন, শুভেচ্ছা জানিয়েছেন তাঁদের সকলকে আমরা অভিনন্দন জানাই।

প্রসঙ্গত, ন্যাশনাল হেরাল্ড মামলায় ইডি-র পক্ষ থেকে সোনিয়া গান্ধী এবং রাহুল গান্ধীকে জিজ্ঞাসাবাদের জন্য তলব করার পরের দিনই তিনি কোভিড আক্রান্ত হন। গত ৮ জুন জিজ্ঞাসাবাদের জন্য তাঁকে ডেকে পাঠিয়েছিলো ইডি। শারীরিক অসুস্থতার জন্য ৮ জুনের পরিবর্তে ইডি-র পক্ষ থেকে তাঁকে ২৩ জুন হাজিরা দেবার নির্দেশ দেওয়া হয়েছে।

- with IANS inputs

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in